রোববার, ১৯ মে ২০২৪, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১

পূর্বধলার ঘাগড়া ইউনিয়নের স্বাস্থ্য সহকারী আবুল বাশার আর নেই 

পূর্বধলা (নেত্রকোণা) প্রতিনিধি
  ০৭ মে ২০২৪, ১৩:৪৮
ছবি: যায়যায়দিন

নেত্রকোনার পূর্বধলা উপজেলার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের অধীনে কর্মরত স্বাস্থ্য সহকারী আবুল বাশার আর নেই। তিনি আজ মঙ্গলবার সকালে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন।মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৪২ বছর। তার বাড়ী নেত্রকোণার পূর্বধলা উপজেলা ঘাগড়া ইউনিয়নের রাঙ্গামাটিয়া গ্রামে এবং উপজেলার ঘাগড়া ইউয়িনে স্বাস্থ্য সহকারী পদে কর্মরত ছিলেন।

পরিবারের লোকজন জানায়, আবুল বাশার দীর্ঘদিন যাবত ক্যান্সারে আক্রান্ত হয়ে চিকিৎসা নিচ্ছিলেন। মৃত্যুকালে তিনি স্ত্রী, ২ সন্তান, আত্মীয়স্বজনসহ, অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। তিনি ছাত্র জীবনে ছাত্রলীগের রাজনীতির সাথের জড়িত ছিলেন এবং পেশাগত জীবনে তিনি উপজেলা স্বাস্থ্য সহকারী এসোসিয়েশনের সাধারন সম্পাদক ছিলেন। তার মৃত্যুতে পরিবারের লোকজন ও তার সহকর্মীদের মাঝে শোকের ছায়া নেমে আসে।

আজ বিকাল সাড়ে ৫টায় জানাজা শেষে পারিবারিক কবরস্থানে তার লাশ দাফন করা হবে। তার মৃত্যুতে উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা মোহাম্মদ মাহমুদুল হাসান মামুন, উপজেলা স্বাস্থ্য সহকারী এসোসিয়েশনের সভাপতি, সহকারি স্বাস্থ্য পরিদর্শক এএফএম মাহববু উল আলম গভীর শোক প্রকাশ করেছেন।

যাযাদি/ এসএম

  • সর্বশেষ
  • জনপ্রিয়
X
Nagad

উপরে