রোববার, ১৯ মে ২০২৪, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১

হঠাৎ মুক্তাগাছা হাসপাতাল পরিদর্শনে এমপি নজরুল ইসলাম

মুক্তাগাছা (ময়মনসিংহ) প্রতিনিধি
  ০৭ মে ২০২৪, ১৫:১২
ছবি: যায়যায়দিন

পূর্বে থেকে কাউকে কোনো খবর না দিয়েই হঠাৎ ময়মনসিংহের মুক্তাগাছা হাসপাতাল পরিদর্শনে যান জাতীয় সংসদ সদস্য কৃষিবিদ মো. নজরুল ইসলাম এমপি।

মঙ্গলবার সকাল ১০টার দিকে উপজেলা নির্বাহী অফিসার মাহমুদা হাসানকে সাথে নিয়ে তিনি এ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স পরিদর্শন করেন।

এসময় এমপি পুরো হাসপাতাল ঘরে দেখেন। হাসপাতালে সেবা নিতে আসা রোগীদের সাথে কথা বলেন। হাসপাতালের ওয়ার্ডে ভর্তি থাকা রোগীদের সাথে কথা বলে হাসপাতালের সেবা সম্পর্কে খোঁজখবর নেন। এসময় তিনি হাসপাতালের জরুরি বিভাগ, মেডিসিন বিভাগ, চিকিৎসকদের কক্ষ, স্টোর রুম ও বিভিন্ন ওয়ার্ড ঘুরে ঘুরে দেখেন। হাসপাতালের সার্বিক পরিবেশ, চিকিৎসক-নার্স উপস্থিতি ও খাবারের মান কেমন তা খোঁজ খবর নেন।

পরিদর্শন শেষে এমপি নজরুল বলেন, বর্তমান সরকার স্বাস্থ্য ও শিক্ষাখাতকে সর্বাধিক গুরুত্ব দিয়ে কাজ করছে। একজন সংসদ সদস্য হিসেবে এলাকার স্বাস্থ্যসেবার খোঁজখবর নেয়া তার কর্তব্য। যাতে প্রান্তিক পর্যায়ের মানুষ ঠিকমতো সেবা পায়। তিনি আরো বলেন, মুক্তাগাছা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স প্রান্তিক পর্যায়ে দেশের সেরা সরকারী হাসপাতালগুলোর মধ্যে একটি। কাজেই এখন থেকে আরো গুরুত্বসহকারে কাজ করার মধ্যদিয়ে প্রান্তিক পর্যায়ের মানুষের স্বাস্থ্য সেবা পাবার অধিকার নিশ্চিত করতে হবে। তিনি এসময় সেবার মান আরো বৃদ্ধি করার ওপর গুরুত্ব আরোপ করেন।

এসময় উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা. সাহেদুল ইসলাম, আবাসিক মেডিকেল অফিসার ডা. রাহুল চক্রবর্তী উপস্থিত ছিলেন।

এছাড়াও উপজেলা কৃষি অফিসার সেলিনা পারভীন, মুক্তাগাছা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো: ফারুখ আহমেদ, প্রেসক্লাবের সাধারণ সম্পাদক এম ইদ্রিছ আলী, উপজেলা কৃষক লীগের সাধারণ সম্পাদক ইকবাল শাহজাহান সাজু প্রমুখ তার সঙ্গে ছিলেন।

যাযাদি/ এসএম

  • সর্বশেষ
  • জনপ্রিয়
X
Nagad

উপরে