রোববার, ১৯ মে ২০২৪, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১

সাকিব আল হাসানকে দেখতে এসে বিদ্যুৎস্পৃষ্টে মৃত্যুশয্যায় স্কুলছাত্র!

চৌদ্দগ্রাম (কুমিল্লা) প্রতিনিধি
  ০৭ মে ২০২৪, ১৯:৫০
সাকিব আল হাসানকে দেখতে এসে বিদ্যুৎস্পৃষ্টে মৃত্যুশয্যায় স্কুলছাত্র!

কুমিল্লার চৌদ্দগ্রামের ধোড়করা বাজারে হারলেন ব্র্যান্ডের (কসমেটিকস)একটি শো-রুম উদ্ভোধন করেছেন জাতীয় দলের তারকা ক্রিকেটার সাবেক অধিনায়ক সাকিব আল হাসান এমপি। এসময় এই ক্রিকেটারকে সরাসরি দেখতে এসে দুর্ঘটনার শিকার হয়ে বিদ্যুৎস্পৃষ্টে দগ্ধ হয়ে মৃত্যুশর্য্যায় রয়েছেন জাহিদ হাসান নিরব নামে এক কিশোর।

এসময় স্থানীয়রা তাকে উদ্ধার করে চৌদ্দগ্রাম উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসকরা তাকে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করে। মঙ্গলবার (৭ই মে) দুপুরে উপজেলার চিওড়া ইউনিয়নের ধোড়করা বাজারে এ দুর্ঘটনা ঘটে। আহত নিরব স্থানীয় ধোড়করা উচ্চ বিদ্যালয়ের ৭ম শ্রেণির ছাত্র এবং উপজেলার কনকাপৈত ইউনিয়নের কাগাইশ গ্রামের জসিম উদ্দিনের ছেলে। পরিবার সূত্রে জানা গেছে আহতের অবস্থা আশংকাযুক্ত। বিষয়টি নিশ্চিত করে স্থানীয় ইউপি সদস্য নাজিম উদ্দিন জানান, ক্রিকেটার সাকিবকে দেখতে এসে আমার ১নং ওয়ার্ডের এক স্কুলছাত্র বিদ্যুৎস্পৃষ্টে আহত হওয়ার খবর শুনেছি।

এদিকে উদ্ভোধনের কারণে আঞ্চলিক গুরুত্বপূর্ণ চিওড়া-ঢালুয়া সড়কটি প্রায় কয়েক ঘন্টা বন্ধ ছিল। এতে করে ব্যাপক ভোগান্তিতে পড়েন বিভিন্ন যানবাহনের যাত্রীরা।

গুনবতী পল্লী বিদ্যুৎ অফিস জানায়, বৈদ্যুতিক কোন শর্ট সার্কিট ছিল না। তবে চালু লাইনের তারের সাথে কোনভাবে সম্পৃক্ত হয়ে ঘটনাটি ঘটতে পারে।

উল্লেখ্য ধোড়করা বাজারের মালেক টাওয়ারে হার্লেন ব্র্যান্ডের (কসমেটিকস) একটি শো-রুম উদ্বোধনে আসেন ক্রিকেটার সাকিব আল হাসান ও চিত্রনায়ক ইমন এর। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকার কথা রয়েছে কুমিল্লা দক্ষিণ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক রেলপথ মন্ত্রী মো: মুজিবুল হক এমপি’র।

যাযাদি/এসএস

  • সর্বশেষ
  • জনপ্রিয়
X
Nagad

উপরে