মঙ্গলবার, ২১ মে ২০২৪, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১
মাদারীপুর সদর উপজেলা নির্বাচন

মহিলা ভাইস চেয়ারম্যান হলেন কলেজ ছাত্রী রাখি

স্টাফ রিপোর্টার, মাদারীপুর
  ১০ মে ২০২৪, ১২:৪০
মহিলা ভাইস চেয়ারম্যান ফারিয়া হাছান রাখি। ছবি: যায়যায়দিন

সবচেয়ে কম বয়সে মাদারীপুর সদর উপজেলা পরিষদ নির্বাচনে মহিলা ভাইস চেয়ারম্যান পদে বিজয়ী হয়েছেন মাদারীপুর সরকারি কলেজের ব্যবসায় শিক্ষা বিভাগের মাস্টার্সের ছাত্রী ফারিয়া হাছান রাখি। মাত্র ২৫ বছর বয়সে রাখি হাস মার্কা প্রতীক নিয়ে ৫৬ হাজার ৬৬৭ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী ফারজানা নাজনিন পেয়েছেন ৪২ হাজার ৪২০ ভোট।

জানা গেছে, মাদারীপুর শহরের দরগা শরীফ এলাকার বিশিষ্ট ব্যবসায়ী রকিব উদ্দিন হাওলাদারের বড় মেয়ে ফারিয়া হাছান রাখি জন্মগ্রহণ করেন ২৫ অক্টোবর ১৯৯৭ সালে। বাংলাদেশ ক্রিকেট বোর্ডের পরিচালক ও বিশিষ্ট ব্যবসায়ী নজিব উদ্দিন আহমেদ এর আপন ভাইয়ের মেয়ে রাখি এবং বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও ঢাকা-৮ আসনের সংসদ সদস্য আ.ফ.ম বাহাউদ্দিন নাছিম এবং মাদারীপুর পৌরসভার মেয়র মো. খালিদ হোসেন ইয়াদ এর চাচাতো ভাইয়ের মেয়ে। রাখি মাদারীপুর শহরের বিশিষ্ট ব্যবসায়ী ও সাবেক এমএলএ এর সদস্য মরহুম খন্দকার আব্দুল হামিদ এর তৃতীয় পুত্র খন্দকার মফিজুর রহমান এর ছোট ছেলে সৌমিক খন্দকারের স্ত্রী।

ফারিয়া হাছান রাখি বলেন, আমি শহর থেকে শুরু করে প্রত্যন্ত গ্রামের সাধারণ মানুষের সাথে মিশে গিয়েছিলাম। আমি সাধারণ মানুষকে অনেক ভালো বেসেছি। যার ফলে উপজেলার মানুষ আমাকে বড় বিজয় এনে দিয়েছে। এ বিজয়টা আমার না এ বিজয় মাদারীপুরবাসীর। জনগণ আমাকে এত ভালোবাসে তা আমি বুঝতে পারি নাই। জনগণের এ ভালোবাসার ঋণ আমি কখনো পরিশোধ করতে পারবো না। সদর উপজেলার জনগণ আমাকে অনেক ভোট দিয়ে বিজয়ী করেছে। আগামী পাঁচ বছর জনগণের ভালোবাসা নিয়ে, জনগণের পাশে থাকতে চাই। আমি যাতে দলমত নির্বিশেষে মানুষের পাশে থাকতে পারি সকলে আমার জন্য দোয়া করবেন।

যাযাদি/ এসএম

  • সর্বশেষ
  • জনপ্রিয়
X
Nagad

উপরে