মঙ্গলবার, ২১ মে ২০২৪, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১

মাহাতা পাটনীকোঠা আদর্শ উচ্চ বিদ্যালয়ে  অর্থ প্রতিমন্ত্রী ওয়াসিকা আয়শা খান

আনোয়ারা (চট্টগ্রাম) প্রতিনিধি
  ১০ মে ২০২৪, ২০:৪৭
ছবি-যায়যায়দিন

চট্টগ্রামের আনোয়ারা উপজেলা মাহাতা পাটনীকোঠা আদর্শ উচ্চ বিদ্যালয়ের বার্ষিক পুরস্কার বিতরণ, সাংস্কৃতিক অনুষ্ঠান ও আনোয়ারার বিভিন্ন বিদ্যালয়ের ২০২৩ সালের এসএসসি পরীক্ষায় জিপিএ–৫ প্রাপ্ত শিক্ষার্থীদের সংবর্ধনা এবং সম্মাননা প্রদান অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার (১০মে) বিকেলে বিদ্যালয়ের মাঠে সহকারী প্রধান শিক্ষক মোহাম্মদ ছবুরের সঞ্চলনায় বিদ্যালয় পরিচালনা পরিষদের সভাপতি কমান্ডার মোহাম্মদ ইদ্রিছ সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন অর্থ প্রতিমন্ত্রী ও কেন্দ্রীয় আওয়ামী লীগের অর্থ ও পরিকল্পনা সম্পাদক ওয়াসিকা আয়শা খান এমপি।বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন আনোয়ারা উপজেলা নির্বাহী কর্মকর্তা ইশতিয়াক ইমন, চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামী লীগের সহ সভাপতি শাহজাদা মহিউদ্দিন, অধ্যাপক ডা. নাসির উদ্দিন মাহমুদ। আনোয়ারা সরকারি কলেজে অধ্যক্ষ আব্দুল্লাহ আল মামুন, মুক্তিযোদ্ধা আবু তাহের মাহমুদ, কলামিস্ট আবুল হাসনাত মোহাম্মদ আব্দুল্লাহ। স্বাগত বক্তব্য রাখেন,বিদ্যালয়ের প্রধান শিক্ষক আবুল কালাম। পরে প্রধান অতিথি শিক্ষার্থীদের মাঝে পুরস্কার বিতরণ করেন। অনুষ্ঠান শেষে সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। প্রধান অতিথি অর্থ প্রতিমন্ত্রী ওয়াসিকা আয়শা খান এমপি বলেন সরকার শিক্ষা খাতে ব্যাপক বরাদ্দ দিয়েছে। প্রজম্মকে সুশিক্ষায় শিক্ষিত করতে সরকার বদ্ধপরিকর।

তিনি বলেন, বছরে প্রথম দিন ও একসাথে বই বিতরণ করে পৃথিবীতে নজির সৃষ্টি করেছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনা সারাদেশে উন্নয়নের মাধ্যমে দেশকে সমৃদ্ধের দিকে এগিয়ে নিচ্ছে।

যাযাদি/ এস

  • সর্বশেষ
  • জনপ্রিয়
X
Nagad

উপরে