মঙ্গলবার, ২১ মে ২০২৪, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১

ওয়াজ শুনে ফেরার পথে নারীকে গণধর্ষণ, আসামি গ্রেপ্তার 

গাজীপুর প্রতিনিধি
  ১০ মে ২০২৪, ২৩:৪০
ছবি : যায়যায়দিন

ওয়াজ শুনে গাজীপুরের গজারী বনের ভেতর দিয়ে বাড়ি ফেরার পথে এক নারীকে গণধর্ষণের ঘটনায় পলাতক প্রধান আসামিকে গ্রেপ্তার করেছে র‌্যাব-১ সদস্যরা। তার নাম মাসুদ রানা ওরফে মাকছুদুল (২৬)। শুক্রবার (১০ মে) সকালে গাজীপুরের হোতাপাড়া এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করা হয়। শুক্রবার ( ১০ মে ) বিকালে বিষয়টি নিশ্চিত করেছেন সহকারী পরিচালক (অপস্ এন্ড মিডিয়া অফিসার) ও সহকারী পুলিশ সুপার মো.মাহফুজুর রহমান।

তিনি জানান,গত ২২ ফেব্রুয়ারি রাত ৯টার ভিকটিম নিজ বাড়ীর উত্তর পাশে মসজিদ মাঠ হইতে বাৎসরিক ওয়াজ মাহফিল শুনে বাড়ি ফেরার পথে গাজীপুর জেলার শ্রীপুরের শিমুলতলা এলাকার সুজন—সুমনের বাড়ির পূর্ব দিকে শরাফত আলীর টেক নামের গজারী বনের ভেতর আটকানো হয়। পরে গ্রেপ্তার মাসুদসহ তিনজনে তাকে ইচ্ছার বিরুদ্ধে ধর্ষণ করে। এ ঘটনায় দুই দিন পর সেই নারী শ্রীপুর থানায় বাদী হয়ে একটি মামলা করেন।

তথ্য প্রযুক্তি ব্যবহার করে গ্রেপ্তারকৃত মাসুদ রানা ওরফে মাকছুদুলকে শুক্রবার সকালে গাজীপুর সদর উপজেলার জয়দেবপুরের হোতাপাড়া বাইল্লামার্কেট এলাকার লিটন মিয়ার হোটেল থেকে গ্রেপ্তার করা হয়। তাকে আইনগত ব্যবস্থা গ্রহণের জন্য গাজীপুরের শ্রীপুর থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে।

যাযাদি/ এস

  • সর্বশেষ
  • জনপ্রিয়
X
Nagad

উপরে