রোববার, ২৩ জুন ২০২৪, ৯ আষাঢ় ১৪৩১

বরিশালে রিমালে ক্ষতিগ্রস্তদের মাঝে র‌্যাবের ত্রান বিতরণ

বরিশাল অফিস
  ২৮ মে ২০২৪, ২১:৩৩
ছবি-যায়যায়দিন

ঘূর্ণিঝড় রিমাল এর আঘাতে বরিশালের উপকূলীয় অঞ্চলে উদ্ধার কার্যক্রমে অংশগ্রহণ করার পাশাপাশি ক্ষতিগ্রস্তদের মাঝে ত্রাণ ও মানবিক সহায়তা প্রদান করেছে র‌্যাব-৮।

মঙ্গলবার (২৮ মে) বরিশাল বিভাগের বিভিন্ন এলাকায় ক্ষতিগ্রস্ত পরিবারের মাঝে ত্রান হিসেবে খাদ্যসামগ্রী বিতরন করা হয়।

র‌্যাব-৮ এর সদর দপ্তর থেকে পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করা হয়েছে।

র‌্যাব জানিয়েছে, র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব) প্রতিষ্ঠালগ্ন থেকে জঙ্গি, মাদক, অবৈধ অস্ত্র, গোলাবারুদ উদ্ধার, চাঞ্চল্যকর হত্যা, ধর্ষণ, চাঁদাবাজ, সন্ত্রাসী ও অন্যান্য অপরাধীদের গ্রেফতার করে সাধারণ জনগণের মনে আস্থা অর্জন করতে সক্ষম হয়েছে। এই বাহিনী প্রতিষ্ঠালগ্ন থেকেই অপরাধ দমনের পাশাপাশি বিভিন্ন সামাজিক কর্মকান্ডে অংশগ্রহণ করে সেবামূলক কাজের মাধ্যমে সর্বস্তরের মানুষের আস্থা অর্জন করতে সক্ষম হয়েছে।

এরই ধারাবাহিকতায় রিমালের প্রভাবে চলমান দূর্যোগে ক্ষতিগ্রস্ত পরিবারের পাশে দারিয়েছে র‌্যাব -৮। মঙ্গলবার র‌্যাব-৮ এর অধিনায়ক লেঃ কর্নেল জুবায়ের আলম এর তত্ত্বাবধানে মেজর জাহাঙ্গীর আলম, অতিরিক্ত পুলিশ সুপার সালেহ, সিনিয়র সহকারী পুলিশ সুপার ফয়জুল ও সহকারী পুলিশ সুপার হাসান এর নেতৃত্বে বরিশালের লাহারহাট, ঝালকাঠির রাজাপুর, পিরোজপুরের ভান্ডারিয়া গুচ্ছগ্রাম, ভোলা ও পটুয়াখালির বিভিন্ন এলাকার ঘূর্নিঝড়ে ক্ষতিগ্রস্থ শতাধীক পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরন করা হয়।

এছাড়াও র‌্যাবের ভ্রাম্যমাণ মেডিকেল টীম ঘূর্ণিঝড় রিমালে ক্ষতিগ্রস্তদের প্রয়োজনীয় চিকিৎসা সেবা প্রদান করছে। ক্ষতিগ্রস্তদের মাঝে চলমান মানবিক সহায়তা প্রদান কার্যক্রম অব্যাহত থাকবে বলে জানিয়েছে র‌্যাব।

যাযাদি/ এম

  • সর্বশেষ
  • জনপ্রিয়
X
Nagad

উপরে