রোববার, ২৩ জুন ২০২৪, ৯ আষাঢ় ১৪৩১

বেলকুচি পৌর মেয়রকে মারপিট, সাবেক ভাইস চেয়ারম্যান গ্রেপ্তার

বেলকুচি (সিরাজগঞ্জ) প্রতিনিধি
  ২৮ মে ২০২৪, ২১:৩৮
ছবি-যায়যায়দিন

সিরাজগঞ্জের বেলকুচি পৌর মেয়র সাজ্জাদুল হক রেজা, তার শিশু ছেলেসহ সমর্থকদের মারপিটের অভিযোগে দায়ের করা মামলার অন্যতম আসামী উপজেলা পরিষদের সদ্য পরাজিত সাবেক ভাইস চেয়ারম্যান স্থানীয় সংসদ সদস্য আব্দুল মমিন মন্ডল সমর্থিত ইউসুফ আলীকে গ্রেপ্তার করেছে পুলিশ।

মঙ্গলবার (২৮ মে) দুপুরের দিকে উপজেলার এনায়েতপুর থানার গোপালপুর ফুটানি মার্কেট এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করা হয়। ইউসুফ আলী বেলকুচি পৌর এলাকার চরচালা গ্রামের মৃত জালাল শেখের ছেলে।

বেলকুচি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আনিসুর রহমান এ তথ্য নিশ্চিত করে জানান, ইউসুফ আলী পৌর মেয়রের উপর হামলার অভিযোগে দায়ের করা দ্রুত বিচার আইনে মামলার আসামী। আজ দুপুরের তাকে গ্রেপ্তারের পর আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে।

প্রসঙ্গত, গত বৃহস্পতিবার (১৬ মে) দুপুরে আলহাজ্ব সিদ্দিক উচ্চ বিদ্যালয়ে আসা শিক্ষাবোর্ডের একটি তদন্ত কমিটির সামনে এমপির পিএস সেলিম সরকার ও সাবেক উপজেলা ভাইস চেয়ারম্যান ইউসুফ আলীর নেতৃত্বে মেয়রের উপর হামলা চালানো হয়। হামলার ছবি তুলতে গেলে আবু মুছা নামে এক সাংবাদিককেও মারপিট করে মোবাইল ফোন কেড়ে নেয় এমপির অনুসারীরা।

এ ঘটনায় মেয়র সাজ্জাদুল হক রেজা বাদী হয়ে স্থানীয় সংসদ সদস্য আব্দুল মমিন মন্ডলের ব্যক্তিগত সহকারি (পিএস) সেলিম সরকারকে প্রধান আসামী করে ১৯ জনের নাম উল্লেখসহ অজ্ঞাত ৩০/৪০ জনের বিরুদ্ধে মামলা দায়ের করেন। গ্রেপ্তার ইউসুফ আলী ওই মামলার ৫ নম্বর আসামী।

যাযাদি/ এম

  • সর্বশেষ
  • জনপ্রিয়
X
Nagad

উপরে