শুক্রবার, ১৯ জুলাই ২০২৪, ৩ শ্রাবণ ১৪৩১

আনোয়ারা নবনির্বাচিত উপজেলা চেয়ারম্যান কাজী মোজাম্মেল হকের মত বিনিময়

আনোয়ারা (চট্টগ্রাম) প্রতিনিধি
  ২৩ জুন ২০২৪, ২০:৩৩
ছবি-যায়যায়দিন

চট্টগ্রামের আনোয়ারা উপজেলার নবনির্বাচিত উপজেলা চেয়ারম্যান কাজী মোজাম্মেল হক প্রেসক্লাবের নেতৃবৃন্দের সঙ্গে মতবিনিময় করেছেন।

রোববার (২৩ জুন) দুপুরে উপজেলা পরিষদ মিলনায়তনে প্রেসক্লাবের সভাপতি এম. আনোয়ারুল হকের সভাপতিত্বে সভায় প্রধান অতিথি ছিলেন উপজেলা চেয়ারম্যান কাজী মোজাম্মেল হক।

যুগ্ম সম্পাদক জাহাঙ্গীর আলমের সঞ্চালনায় এ সময় বক্তব্য রাখেন সিনিয়র সহ সভাপতি মোহাম্মদ মোরশেদ হোসেন, সাধারণ সম্পাদক হুমায়ন কবির শাহ সুমন ও নির্বাহী সদস্য আনোয়ারুল আজিম। এ সময় উপস্থিত ছিলেন সাংগঠনিক সম্পাদক হিজবুল্লাহ্ মোহাম্মদ সোহেল, অর্থ সম্পাদক মো. ইমরান হোসাইন, দপ্তর সম্পাদক রেজাউল করিম সাজ্জাদ, ক্রীড়া সম্পাদক জিন্নাত আয়ুব, প্রচার ও প্রকাশনা সম্পাদক নেজাম উদ্দিন ও আইসিটি সম্পাদক জামশেদ আলম।

মতবিনিময় সভাশেষে নব নির্বাচিত উপজেলা চেয়ারম্যান কাজী মোজাম্মেল হক কে প্রেস ক্লাবের পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছা জানানো হয়। উপজেলা চেয়ারম্যান কাজী মোজাম্মেল হক বলেন, “অবাধ ও সুষ্ঠু নির্বাচনে প্রশাসনের পাশাপাশি সাংবাদিকদের ভূমিকা ছিলো প্রশংসনীয় ।

আমরা যে-যার অবস্থান থেকে এই আনোয়ারাকে সুন্দর, স্মার্ট আনোয়ারা হিসেবে গড়ে তোলার সহযোগিতা কামনা করছি। এছাড়াও উন্নয়ন কর্মকাণ্ডকে এগিয়ে নিতে সাংবাদিকদের ভূমিকা গুরুত্বপূর্ণ।

তিনি আরও বলেন, “নির্বাচনের পর আমার প্রতিদ্বন্দ্বি প্রার্থীর সাথে আমার কোন হিংসাত্বক পরিস্থিতি হয়নি। আমি বিজয়ী হয়েও বিজয় মিছিল পর্যন্ত করিনি। আমার প্রতিদ্বন্দ্বি প্রার্থী নির্বাচনের পর আমাকে অভিনন্দন জানিয়েছেন। উপজেলার মত বিনিময় সভায় তিনি উপস্থিত হলেই সোহার্যপূর্ণ পরিবেশে দায়িত্ব নিয়েছি।

এটাই প্রকৃত গণতন্ত্রের ধারা। কিন্তু কিছু ইউপি চেয়ারম্যানের অশুভ উদ্দেশ্য থাকায় তারা উপজেলার প্রথম সভায় আসেনি। আমি চাই স্মার্ট আনোয়ারা গড়তে, আমরা সবাই এক হয়ে কাজ করব।

যাযাদি/ এম

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে