logo
বুধবার, ১১ ডিসেম্বর ২০১৯, ২৬ অগ্রহায়ণ ১৪২৬

  অনলাইন ডেস্ক    ১৪ নভেম্বর ২০১৯, ০০:০০  

শিক্ষা সংক্ষেপ

ঢাবির ৮ শিক্ষার্থীর বৃত্তি লাভ

ঢাবির ৮ শিক্ষার্থীর বৃত্তি লাভ
শিক্ষা জগৎ ডেস্ক

ঢাকা বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন বিভাগের ৮ জন মেধাবী শিক্ষার্থী 'মো. নুরুল ইসলাম স্মারক ট্রাস্ট ফান্ড বৃত্তি' লাভ করেছেন। চতুর্থ শ্রেণির কর্মচারী ইউনিয়নের উদ্যোগে ১২ নভেম্বর ইউনিয়ন কার্যালয়ে এই পুরস্কার বিতরণ অনুষ্ঠান আয়োজন করা হয়। ঢাকা বিশ্ববিদ্যালয়ের প্রো-ভাইস চ্যান্সেলর (প্রশাসন) অধ্যাপক ড. মুহাম্মদ সামাদ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে শিক্ষার্থীদের হাতে বৃত্তির চেক তুলে দেন।

বিশ্ববিদ্যালয়ের কোষাধ্যক্ষ এবং ট্রাস্ট ফান্ডের সভাপতি অধ্যাপক ড. মো. কামাল উদ্দীন অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন। এ ছাড়াও বক্তব্য রাখেন সাবেক সংসদ সদস্য, ট্রাস্টি বোর্ডের সদস্য ও মো. নুরুল ইসলামের সহধর্মিণী কবি রুবি রহমান এবং বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার মো. এনামউজ্জামান। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ঢাবি চতুর্থ শ্রেণি কর্মচারী ইউনিয়নের সভাপতি মো. শাহজাহান এবং সঞ্চালনা করেন ইউনিয়নের সাধারণ সম্পাদক মো. সেলিম মিয়া।

বৃত্তিপ্রাপ্তরা হলেন- তানজিলা হোসেন, মো. আসিফ আহমেদ, মো. তানভীর হোসেন শান্ত, মো. জামিলুর রেজা ইফতি, এ বি এম নাজমুল হক খান, মো. রামিনুল ইসলাম রিফাত, ইসরাত জাহান এবং গৌরব চন্দ্র রায়। এ ছাড়াও অনুষ্ঠানে চতুর্থ শ্রেণির কর্মচারীদের অভ্যন্তরীণ ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণ করেন অতিথিরা।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close

উপরে