logo
সোমবার, ০৬ জুলাই ২০২০, ২২ আষাঢ় ১৪২৬

  অনলাইন ডেস্ক    ১৪ ফেব্রুয়ারি ২০২০, ০০:০০  

সংবাদ সংক্ষপে

সংবাদ সংক্ষপে
ঢাবিতে ক্রীড়া প্রতিযোগিতা

শিক্ষা জগৎ ডেস্ক য়

ঢাকা বিশ্ববিদ্যালয় স্যার এ এফ রহমান হলের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতায় মো. আরিফ হোসেন ও মো. ইকরামুল আলম আসিফ যৌথভাবে চ্যাম্পিয়ন এবং ওবায়দুর মিয়া ও মেহেদী হাসান চৌধুরী যৌথভাবে রানার্স-আপ হয়েছেন। ১২ ফেব্রম্নয়ারি বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় খেলার মাঠে এই প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়। সকালে বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. মো. আখতারুজ্জামান প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এই প্রতিযোগিতার আনুষ্ঠানিক উদ্বোধন করেন।

প্রতিযোগিতা শেষে বিশ্ববিদ্যালয়ের প্রো-ভাইস চ্যান্সেলর (প্রশাসন) অধ্যাপক ড. মুহাম্মদ সামাদ প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন।

উভয় অনুষ্ঠানে হল প্রাধ্যক্ষ অধ্যাপক ড. কে এম সাইফুল ইসলাম খান, ঢাবি অ্যাথলেটিক্স কমিটির সভাপতি অধ্যাপক ড. মো. নিজামুল হক ভূঁইয়া, শারীরিক শিক্ষা কেন্দ্রের উপদেষ্টা অধ্যাপক ড. অসীম সরকারপ্রমুখ।

নোবিপ্রবিতে বসন্ত উৎসব উদযাপন

শিক্ষা জগৎ ডেস্ক য়

নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে ঋতুরাজ বসন্তকে স্বাগত জানাতে (নোবিপ্রবি) বসন্ত উৎসব-১৪২৬ উদযাপন করা হয়। বিশ্ববিদ্যালয়ের মুক্তিযুদ্ধের স্মৃতি ভাস্কর্যের সম্মুখে এ উপলক্ষের্ যালি, পিঠা উৎসব ও সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়। ১৩ ফেব্রম্নয়ারি নোবিপ্রবি বাংলা বিভাগ আয়োজিত ওইসব অনুষ্ঠানমালার উদ্বোধন করেন নোবিপ্রবি মাননীয় উপাচার্য প্রফেসর ড. মো. দিদার-উল-আলম। এ সময় অন্যদের মাঝে আরো উপস্থিত ছিলেন নোবিপ্রবি রেজিস্ট্রার প্রফেসর ড. মো. আবুল হোসেন, বাংলাবিভাগের চেয়ারম্যান ও উৎসব উদযাপন কমিটির চেয়ারম্যান ড. মোহাম্মদ আনোয়ার হোসেন, শিক্ষক সমিতির সভাপতি প্রফেসর ড. নেওয়াজ মোহাম্মদ বাহাদুর, সাধারণ সম্পাদক মো. মজনুর রহমানসহ নোবিপ্রবি

বাংলা ও অন্যান্য বিভাগের

শিক্ষক ও শিক্ষার্থীরা।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close

উপরে