logo
সোমবার, ০৬ জুলাই ২০২০, ২২ আষাঢ় ১৪২৬

  অনলাইন ডেস্ক    ৩০ জুন ২০২০, ০০:০০  

সা ক্ষা ৎ কা র

প্রধানমন্ত্রীর দৃষ্টি আকর্ষণ করছি

চিত্রনায়িকা নূতন। উনিশশতকে দেশীয় চলচ্চিত্রের আলোচিত এক নাম। মুস্তফা মেহমুদের 'নতুন প্রভাত' দিয়ে সেলুলয়েডে তার আগমন। অভিনয় করেছেন 'ওরা এগারোজন' শিরোনামের তুমুল জনপ্রিয় চলচ্চিত্রেও। ১৯৯১ সালে বাগিয়ে নিয়েছেন শ্রেষ্ঠ অভিনেত্রী হিসাবে জাতীয় পুরস্কার। করোনাকালে আছেন ঘরবন্দি। উদ্বেগ জানিয়েছেন দেশের চিকিৎসা ব্যবস্থা নিয়ে। কথা হলো তার সঙ্গে...

প্রধানমন্ত্রীর দৃষ্টি আকর্ষণ করছি
নূতন
'দেশ নায়ক' প্রসঙ্গে...

গত মার্চেই আমার নতুন ছবি 'দেশ নায়ক' মুক্তি পাওয়ার কথা ছিল। কিন্তু করোনা পরিস্থিতির কারণে সেটা আর সম্ভব হয়নি। বজলুর রাশেদ চৌধুরী পরিচালিত এই ছবিতে আমি নায়িকার মায়ের চরিত্রে অভিনয় করেছি। আপাতত এর বেশি কিছু বলতে পারছি না। সময় হলে সবই জানানো হবে।

অস্বস্তিতে রয়েছি...

করোনা মহামারির একদম শুরু থেকেই ঘরবন্দি আছি। আমি এমনিতেই প্রেসার ও ডায়াবেটিকসের সমস্যায় ভুগছি। আমাকে নিয়মিত চেকআপে থাকতে হয়। আগে নিয়ম করে বাইরে বের হতাম, হাঁটাহাঁটি করতাম। এখন সেটাও করতে পারছি না। তাই কিছুটা অস্বস্তিতে রয়েছি। চারদিকের এত সংক্রমণ ও মৃতু্য দেখে আতঙ্কে দিন পার করছি।

চিকিৎসা ব্যাহত হচ্ছে...

সারাদেশের হাসপাতালের ডাক্তার এখন করোনা রোগীদের সেবা দানেই বেশি ব্যস্ত। করোনার কারণে সারাদেশের অন্যান্য রোগে আক্রান্ত রোগীদের চিকিৎসা দারুণভাবে ব্যাহত হচ্ছে। দেখা যাচ্ছে যে করোনায় আক্রান্ত ছাড়াই সাধারণ রোগীরা চিকিৎসা না পেয়ে মারা যাচ্ছেন। গর্ভবতী নারী রয়েছেন দেশে প্রচুর, কারো প্রেসার রয়েছে, ডায়াবেটিকসের সমস্যা রয়েছে। সেইসব রোগী চিকিৎসা করাতে পারছেন না। কারণ করোনার ভয়ে অনেক ডাক্তার যেমন সাধারণ রোগীদের চিকিৎসা দিতে ভয় পাচ্ছেন, আবার অনেক হাসপাতালও সাধারণ রোগীদের চিকিৎসা সেবা দিতে আগ্রহ প্রকাশ করছে না। তাতে দেশে অন্যান্য কারণে অসুস্থ রোগীদের সেবার ব্যাঘাত ঘটছে মারাত্মকভাবে। এখনই এই বিষয়টির প্রতি জরুরি দৃষ্টি দেওয়া প্রয়োজন। প্রয়োজন মাননীয় প্রধানমন্ত্রীর হস্তক্ষেপ। তা না হলে করোনার কারণে তো মানুষ মারা যাচ্ছেই, এর পাশাপাশি সাধারণ রোগীরাও সেবা না পেয়ে বিনা চিকিৎসায় মারা যাবেন।

বিনীত অনুরোধ...

আমাদের দেশ নায়ক মাননীয় প্রধানমন্ত্রী। তাই মাননীয় প্রধানমন্ত্রীর কাছেই আমার বিনীত অনুরোধ তিনি যেন এই বিষয়টির প্রতি দৃষ্টি দেন। তিনি সব সময়ই দেশকে, দেশের মানুষকে ভালোবেসে এসেছেন। তিনি দেশের প্রত্যেকটি সেক্টরের মানুষের বিপদ্‌-আপদে পাশে দাঁড়িয়েছেন। আশা করছি তিনি এই ধারাবাহিকতা ধরে রাখবেন।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close

উপরে