logo
মঙ্গলবার, ১৮ ফেব্রুয়ারি ২০২০, ৬ ফাল্গুন ১৪২৬

  অনলাইন ডেস্ক    ১৫ ফেব্রুয়ারি ২০২০, ০০:০০  

সংবাদ সংক্ষেপ

সংবাদ সংক্ষেপ
সালমান শাহর ভাস্কর্য উদ্বোধন

বিনোদন রিপোর্ট

প্রয়াত চিত্রনায়ক সালমান শাহ স্মরণে ঢাকার অদূরে একটি রিসোর্ট গড়ে তুলেছেন সালমান ভক্ত রাশেদ খান। রিসোর্টটির নামকরণ হয়েছে সালমান খান অভিনীত সুপারহিট সিনেমা 'স্বপ্নের ঠিকানা' নামে। সেখানে গড়ে তোলা হয়েছে অমর নায়ক সালমানের একটি নান্দনিক ভাস্কর্য।

গত বৃহস্পতিবার গাজীপুরের উলুখোলা থানার বীরতুল উত্তরপাড়ায় অবস্থিত এ রিসোর্টে মোড়ক উন্মোচন হয় সালমানের এ ভাস্কর্যের। এ সময় উপস্থিত ছিলেন সালমানের প্রথম সিনেমা 'কেয়ামত থেকে কেয়ামত'-এর নির্মাতা সোহানুর রহমান সোহান, সালমানের 'সুজন সখী' সিনেমার পরিচালক শাহ আলম কিরণ, 'স্বপ্নের ঠিকানা'র পরিচালক শিল্পী চক্রবর্তী ও বাংলাদেশ চলচ্চিত্র সমিতির সভাপতি মুশফিকুর রহমান গুলজার। 'স্বপ্নের ঠিকানা' রিসোর্টের প্রতিষ্ঠাতা রাশেদ খানের আমন্ত্রণে উপস্থিত ছিলেন আওয়ামী লীগের মহিলা বিষয়ক সম্পাদক ও সংসদ সদস্য মেহের আফরোজ চুমকী, সংসদ সদস্য সাইফুজ্জামান শিখর। তারা সবাই এই রিসোর্টের মাধ্যমে সালমান শাহর প্রতি ভালোবাসা ও সম্মান দেখানোর প্রচেষ্টার জন্য রাশেদ খানকে অভিনন্দিত করেন।

রাশেদ খান বলেন, 'সালমান শাহ আমার স্বপ্নের নায়ক, স্বপ্নের মানুষ। তার জন্য কিছু করতে পেরে আমার খুব আনন্দ হচ্ছে। আশা করি সালমান ভক্তরা এখানে ঘুরতে আসবেন। সালমান শাহকে যারা ভালোবাসেন তাদের আমি অন্তর থেকে স্বাগত জানাই।' তিনি জানান, বাণিজ্যিক উদ্দেশ্যে তিনি এই রিসোর্ট বানাননি। তবে কেউ শুটিং বা পিকনিকের জন্য চাইলে সুলভমূল্যে এটি ভাড়া নিতে পারবেন। এখানে দুটি দৃষ্টিনন্দন বাড়ি, নান্দনিক লোকেশনের ব্যবস্থা আছে। পাশাপাশি শিশুদের জন্যও আছে বিনোদনের নানা ব্যবস্থা।

আজ থেকে ২৪ বছর আগে অসংখ্য ভক্তকে কাঁদিয়ে না ফেরার দেশে চলে যান ঢালিউড সুপারস্টার সালমান শাহ।

কিশোর-ঝিলিকের কণ্ঠে 'আগুনের দিন'

বিনোদন রিপোর্ট

আলমগীর-জয়া প্রদা অভিনীত ১৯৯৮ সালে মুক্তিপ্রাপ্ত সিনেমা 'আমি সেই মেয়ে'র বহুল জনপ্রিয় গান 'আগুনের দিন শেষ হবে একদিন/ঝরনার সাথে গান হবে একদিন' গানটি নতুন রূপে সংগীতায়োজন করা হয়েছে। নতুন করে গানটি গেয়েছেন এই প্রজন্মের দুই শ্রোতাপ্রিয় কণ্ঠশিল্পী কিশোর ও ঝিলিক। গত ১৩ ফেব্রম্নয়ারি বৃহস্পতিবার রাতে গানটি প্রকাশিত হয় 'অনুপম রেকর্ডিং মিডিয়া'র ইউটিউব চ্যানেলে। গানটি লিখেছিলেন ঋতুপর্ণ ঘোষ এবং সুর সংগীত করেছিলেন টাবুন। বৃহস্পতিবার গানটির প্রকাশনা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন অনুপম রেকর্ডিং মিডিয়ার কর্ণধার আনোয়ার হোসেন, গীতিকার আহমেদ রিজভী, কণ্ঠশিল্পী লুইপা, পূজা, যন্ত্রশিল্পী আলমগীর হোসেন, মিঠুসহ আরও অনেকে।

বেলাল খানের 'কী ভালোবাসলে'

বিনোদন রিপোর্ট

সম্প্রতি ইউটিউবে প্রকাশ পেয়েছে 'কী ভালোবাসলে'। কণ্ঠ দেওয়ার পাশাপাশি গানটির সুর করেছেন বেলাল খান নিজেই। গানটি লিখেছেন মুসা কে মাহমুদ। আর গানটির সংগীতায়োজন করেছেন এম এ রহমান। গানচিত্রটিতেও মডেল হয়েছেন বেলাল খান নিজেই। এতে তার নায়িকা চরিত্রে অভিনয় করেছেন সেমন্তী সৌমি। ভিডিওটি নির্মাণ করেছেন চন্দন রায় চৌধুরী। গানটি প্রসঙ্গে বেলাল খান বলেন, আমি যে ধরনের গান করে থাকি এটি সেই ঘরানারই গান, স্যাড রোমান্টিক। গানচিত্রে আমরা একটা গল্প বলার চেষ্টা করেছি। আশা করছি শ্রোতা অডিও-ভিডিওতে নিজেদের ভালোবাসার গল্পটা খুঁজে পাবেন। 'কী ভালোবাসলে' প্রকাশ পেয়েছে বেলাল খানের নিজস্ব ইউটিউব চ্যানেলে।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close

উপরে