logo
সোমবার ২০ মে, ২০১৯, ৬ জ্যৈষ্ঠ ১৪২৬

  স্বদেশ ডেস্ক   ১৬ মে ২০১৯, ০০:০০  

পাঁচ জেলায় ৫ লাশ উদ্ধার

পাঁচ জেলায় গত দুই দিনে পাঁচজনের লাশ উদ্ধার করেছে পুলিশ। চাঁদপুরে রিকশাচালক, রাজবাড়ীতে যুবক, ফরিদপুরের সদরপুরে যুবক, সুনামগঞ্জের ধর্মপাশায় শিশু ও নোয়াখালীতে কলেজ শিক্ষার্থীর লাশ উদ্ধার করা হয়েছে। প্রতিনিধি এবং সংবাদদাতার পাঠানো খবর :

ফরিদগঞ্জ (চাঁদপুর) : ফরিদগঞ্জ উপজেলায় মামুন বেপারী (৪০) নামে এক রিকশা চালকের রহস্যজনক মৃতু্য হয়েছে। বুধবার সকালে থানা পুলিশ তার ঝুলন্ত লাশ উদ্ধার করে পোস্ট মর্টেমের জন্য চাঁদপুর প্রেরণ করেছে। গ্রামবাসী জানান, দুই স্ত্রী ও অভাব অনটনের কারণে মামুন আত্মহননের পথ বেছে নিতে পারে।

জানা গেছে, উপজেলার গুপ্টি পূর্ব ইউনিয়নের আষ্টা গ্রামের মহব্বত আলীর ছেলে মামুন তার দ্বিতীয় স্ত্রী সাহিদা বেগমের বাড়ি উপজেলার ৭নং পাইকপাড়া উত্তর ইউনিয়নের শাশিয়ালী গ্রামে মঙ্গলবার রাতে ঘরের আড়ার সঙ্গে রশি দিয়ে গলায় ফাঁস নিয়ে আত্মহনন করে।

গোয়ালন্দ (রাজবাড়ী) : গোয়ালন্দ উপজেলার দৌলতদিয়া যৌনপলস্নীতে অতিরিক্ত যৌন উত্তেজক ওষুধ সেবনের কারণে মুরহম হোসেন (৪৫) নামে এক ব্যক্তির মৃতু্য হয়েছে বলে জানা গেছে। তিনি পাবনা জেলার সাথিয়া উপজেলার শিনদাহ গ্রামের মৃত আনোয়ার হোসেনের ছেলে।

গোয়ালন্দ ঘাট থানার এসআই ফরহাদ হোসেন জানান, দৌলতদিয়া যৌনপলস্নীর আইয়ুব মন্ডলের বাড়ির ভাড়াটিয়া যৌনকর্মী লাকীর ঘর থেকে মঙ্গলবার ওই ব্যক্তির লাশ উদ্ধার করে সুরতহাল রিপোর্ট শেষে ময়নাতদন্তের জন্য রাজবাড়ী সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

সদরপুর (ফরিদপুর) : ফরিদপুরের সদরপুরে এক যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার করেছে থানা পুলিশ। নিহত মো. সাব্বির ফকির (১৮) চরবিষ্ণুপুর ইউনিয়নের ছাদের খার ডাংগী গ্রামের মাওলানা ফারুক হোসেনের পুত্র। মঙ্গলবার রাত সাড়ে ৮টার দিকে খবর পেয়ে সদরপুর থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে। নিহতের পরিবার সূত্রে জানা গেছে, গত ৯ মে থেকে নিখোঁজ ছিল ফারুক। সুনামগঞ্জ : সুনামগঞ্জের ধর্মপাশায় বাড়ির পাশের ডোবার পানিতে ডুবে নিখোঁজ হওয়ার প্রায় ২৪ ঘণ্টা পর গত মঙ্গলবার বিকালে খোকামণি (১০) নামে এক কন্যাশিশুর ভাসমান লাশ উদ্ধার করেছে পুলিশ। নিহত শিশু খোকামণি উপজেলার জয়শ্রী ইউনিয়নের হরিপুর গ্রামের খোকন মিয়ার মেয়ে। সে সোমবার দুপুরে ওই ডোবায় নেমে গোসল করতে গিয়ে পানিতে ডুবে নিখোঁজ হয়।

নোয়াখালী : নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলায় পূর্ব বিরোধের জেরে সহপাঠীদের পিটুনি ও ছুরিকাঘাতে এক কলেজছাত্রের মৃতু্য হয়েছে। মঙ্গলবার রাত ১০টার দিকে চৌমুহনী পৌর এলাকার আলীপুরে এ ঘটনা ঘটে। ঘটনার সঙ্গে জড়িত সন্দেহে আটজনকে আটক করেছে পুলিশ।

নিহত যোবায়ের হোসেন (১৯) সেনবাগের কাজিরখীল গ্রামের মোশারফ হোসেনের ছেলে এবং নোয়াখালী সরকারি কলেজের একাদশ প্রথম বর্ষে অধ্যয়নরত ছিল। তারা গত আট বছর থেকে বেগমগঞ্জের আলীপুরে ভাড়া বাসায় থাকেন।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close

উপরে