logo
শনিবার, ০৭ ডিসেম্বর ২০১৯, ২২ অগ্রহায়ণ ১৪২৬

  অনলাইন ডেস্ক    ২২ নভেম্বর ২০১৯, ০০:০০  

কাউখালীতে ট্রলার ডুবে পিইসি পরীক্ষার্থী নিখোঁজ

স্টাফ রিপোর্টার, পিরোজপুর

পিরোজপুরের কাউখালীতে ১৫ পিইসি পরীক্ষার্থীসহ ৪০ জন যাত্রীবোঝাই একটি ট্রলার ডুবে গেছে। দুর্ঘটনা-কবলিত যাত্রীরা সাঁতরে তীরে উঠতে পারলেও টুম্পা আক্তার নামে এক পিইসি পরীক্ষার্থী নিখোঁজ রয়েছে। এ ছাড়া ট্রলারে পারাপারের জন্য তোলা পাঁচটি মোটরসাইকেল উদ্ধার হলেও দুর্ঘটনা-কবলিত ট্রলারটির সন্ধান মেলেনি। বুধবার দুপুর সোয়া ২টার দিকে উপজেলার সন্ধ্যা নদী ও গাবখান চ্যানেল মোহনার আমড়াজুড়ি খেয়াঘাটে এ দুর্ঘটনা ঘটে।

টুম্পা উপজেলার আশোয়া গ্রামের গিয়াস উদ্দিন ফকিরের মেয়ে। সে স্থানীয় আশোয়া আমড়াজুড়ি সরকারি প্রাথমিক বিদ্যালয় থেকে এবার পিইসি পরীক্ষা দিচ্ছিল।

ট্রলার ডুবির ঘটনায় ১০ যাত্রী আহত হয়েছেন। গুরুতর আহত ঝালকাঠির সবুজ মিয়া (৩৫) ও স্বরূপকাঠি উপজেলার শহীদুল ইসলামকে (২২) উপজেলা স্বাস্থ্য কমপেস্নক্সে ভর্তি করা হয়েছে। ট্রলারের যাত্রী গৃহবধূ শিল্পী বেগম জানান, আমড়াজুড়ি ফেরিঘাটের কাছে পারাপারের জন্য ৪০ জন যাত্রী ট্রলারে ওঠেন। এ সময় ওই ট্রলারে পাঁচটি মোটরসাইকেল তোলা হয়। অতিরিক্ত মোটরসাইকেল তোলায় ট্রলারটি ছাড়ার কিছুক্ষণের মধ্যেই কাত হয়ে নদীতে ডুবে যায়। ফায়ার সার্ভিসের ডুবুরি ও স্থানীয়রা উদ্ধার অভিযানে নেমে নদী থেকে পাঁচটি মোটরসাইকেল উদ্ধার করলেও নিখোঁজ টুম্পার খোঁজ পাওয়া যায়নি। বিকাল সাড়ে ৪টার দিকে বরিশাল ফায়ার সার্ভিসের একটি ডুবুরি দল উদ্ধার অভিযানে অংশ নেয়। উপজেলা নির্বাহী কর্মকর্তা খাদিজা খাতুন রেখা বলেন, উদ্ধার অভিযান চলছে। শিশুটিকে উদ্ধারের চেষ্টা চালানো হচ্ছে।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close

উপরে