logo
শুক্রবার, ১৩ ডিসেম্বর ২০১৯, ২৮ অগ্রহায়ণ ১৪২৬

  অনলাইন ডেস্ক    ১৪ নভেম্বর ২০১৯, ০০:০০  

সংবাদ সংক্ষেপ

গলায় রশি পঁ্যাচানো

মরদেহ উদ্ধার

বোয়ালখালী (চট্টগ্রাম) প্রতিনিধি

বোয়ালখালী পৌরসভার বহদ্দারপাড়া এলাকার একটি ভাড়া বাসা থেকে গৃহবধূর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। বুধবার গলায় রশি প্যাঁচানো অবস্থায় খাটের ওপর থেকে রমিজা খাতুন (৫০) নামে ওই গৃহবধূর মরদেহ উদ্ধার করা হয়।

বোয়ালখালী থানার উপ-পরিদর্শক (এসআই) তাজ উদ্দিন জানান, মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য চট্টগ্রাম মেডিক্যাল কলেজ (চমেক) হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। প্রতিবেদন পেলে মৃতু্যর কারণ বলা যাবে। তিনি বলেন, এ ঘটনায় বোয়ালখালী থানায় একটি অপমৃতু্য মামলা দায়ের করা হয়েছে। রমিজা খাতুনের মৃতু্যর প্রকৃত রহস্য উদঘাটন করতে পুলিশ কাজ করছে। গৃহবধূ রমিজা খাতুন বোয়ালখালীর শ্রীপুর-খরণদ্বীপ এলকার মৃত বদিউল আলমের স্ত্রী বলে জানান পুলিশ কর্মকর্তা তাজ উদ্দিন। তার ৩ ছেলে ও ১ মেয়ে রয়েছে।

মোটরসাইকেলের

ধাক্কায় নিহত ১

ধামরাই (ঢাকা) সংবাদদাতা

ঢাকার ধামরাইয়ের সুতিপাড়া ইউনিয়নের নওগাও গ্রামে বিয়ের ৭ দিনের মাথায় স্বামী হারিয়ে বিধবা হয়েছে সুলতানা নামে এক নববধূ। মঙ্গলবার সন্ধায় জহিরুল ইসলাম নামে এক যুবক মোটরসাইকেল দিয়ে পিছন থেকে ধাক্কা দিলে ঘটনাস্থলে মারা যায় ওই নববধূর স্বামী আশরাফুল ইসলাম আশু (২২)। সে ওই নওগাও গ্রামের মৃত সোনা মিয়ার ছেলে।

স্থানীয়রা জানান, মঙ্গলবার সন্ধায় আশু নিজ বাড়ি থেকে পায়ে হেঁটে নওগাও বাজারে যাওয়ার পথে ঠাট্টা করে মোটরসাইকেল দিয়ে ধাক্কা দেয় শিয়ালকুল গ্রামের জয়নাল মিয়ার ছেলে জহিরুল ইসলাম। এতে ঘটনাস্থলেই মারা যায় সে। এঘটনায় এলাকায় শোকের ছায়া নেমে এসেছে। ঘাতক চালক জহিরুল ইসলাম পলাতক রয়েছে।

চিংড়ি মাছে জেলি

ব্যবসায়ীকে জরিমানা

ভৈরব (কিশোরগঞ্জ) সংবাদদাতা

কিশোরগঞ্জের ভৈরবে চিংড়ি মাছে ক্ষতিকর জেলি মেশানোর দায়ে সুজন বর্মণ (৪৫) নামে এক মৎস্য ব্যবসায়ীকে ৫০ হাজার টাকা জরিমানা করেছে ভ্রাম্যমাণ আদালত। ভৈরব মেঘনা মৎস্য আড়তের অন্তর ফিস এন্টারপ্রাইজের প্রোপাইটার সুজন বর্মণ শহরের উত্তর জগন্নাথপুর এলাকার সূর্য বর্মণের ছেলে।

ভৈরব উপজেলা মৎস্য বিভাগ জানায়, সিনিয়র উপজেলা মৎস্য কর্মকর্তা মো. লতিফুর রহমান, নেতৃত্বে মঙ্গলবার রাতে শহরের পলতাকান্দা এলাকার ভৈরব মেঘনা মৎস্য আড়তে অভিযান চালানো হয়। এ সময় আড়তের অন্তর ফিস এন্টারপ্রাইজে জনস্বাস্থের জন্য ক্ষতিকর জেল মিশ্রিত ১১০ কেজি চিংড়ি মাছ জব্দ করা হয়। খবর পেয়ে নির্বাহী ম্যাজিস্ট্রেট ও উপজেলা নির্বাহী কর্মকর্তা লুবনা ফারজানা ঘটনান্থলে হাজির হয়ে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন।

বরিশালে জেএমবির

কমান্ডার গ্রেপ্তার

বরিশাল অফিস

বরিশাল নগরীতে অভিযান চালিয়ে আলী আকবর (৩৭) নামে এক জনকে বেশকিছু উগ্রপন্থি লিফলেট ও বইসহ গ্রেপ্তার করেছের্ যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন র্(যাব-৮)।

বুধবারর্ যাব-৮ প্রেস বিজ্ঞপ্তিতে জানিয়েছে, আলী আকবর নিষিদ্ধ ঘোষিত জঙ্গি সংগঠন জেএমবির শরীয়তপুর জেলা আঞ্চলিক কমান্ডার। মঙ্গলবার রাতে তাকে বরিশাল নগরীর গড়িয়ারপাড় এলাকা থেকে গ্রেপ্তার করা হয়েছে। প্রেস বিজ্ঞপিতের্ যাব জানায়, ২০১৫ সালের শুরুতে সে শীর্ষ জেএমবি নেতা তরিকুল ইসলাম ওরফে সাকিরের সান্নিধ্য পেয়ে জঙ্গি কর্মকান্ডে অনুপ্রাণিত হয় এবং উগ্রপন্থি কাজ পরিচালনার জন্য দেশের বিভিন্ন স্থানে গমন করে। বর্তমানে সে নিজ জেলা শরীয়তপুর জেএমবির আঞ্চলিক কমান্ডার হিসেবে দায়িত্ব পালন করে আসছে।

ইয়াবাসহ

গ্রেপ্তার ৩

আনোয়ারা (চট্টগ্রাম) সংবাদদাতা

চট্টগ্রামের আনোয়ারায় ১ হাজার ৫০০ পিস ইয়াবাসহ ৩ জনকে গ্রেপ্তার করেছে পুলিশ। বুধবার ভোরে উপজেলার বৈরাগ ইউনিয়নের গুয়াপঞ্জক এলাকা থেকে তাদের গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃতরা হলেন টেকনাফের হ্নীলা উত্তর পাড়া হোয়াইকাং এলাকার মৃত হাজী আবুল হোসেনের পুত্র হাজী সোনা আলী (৬৩), আনোয়ারার বারশত ইউনিয়নের বোয়ালীয়া গ্রামের বড় বাড়ীর বদরুজ্জামানের পুত্র মো. রুবেল (২৭) ও একই উপজেলার বৈরাগ ইউনিয়নের উত্তর গুয়াপঞ্জক এলাকার মৃত আশরাফ আলী খানের পুত্র মো. ইয়ার খান (৪৫)। আনোয়ারা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা দুলাল মাহমুদ জানান, গ্রেপ্তারকৃতদের বিরোদ্ধে বিভিন্ন থানায় একাদিক মামলা রয়েছে।

ধর্ষকের বাড়িতে

অস্ত্র ও গুলি

ঝিনাইদহ প্রতিনিধি

ঝিনাইদহে স্কুল শিক্ষার্থী গণধর্ষণ মামলার আসামি আলমগীর হোসেনের বাড়ি থেকে অস্ত্র ও গুলি উদ্ধার করেছে পুলিশ। বুধবার ভোরে সদরের মান্দারবাড়িয়া এলাকা থেকে এ অস্ত্র ও গুলি উদ্ধার করা হয়। সে ওই গ্রামের আজিবর বিশ্বাসের ছেলে।

ঝিনাইদহ সদর থানার ওসি মঈন উদ্দিন জানান, জেলা সদরের মগরখালী এলাকায় অক্টোবর মাসের ২৩ তারিখে নবম শ্রেণির এক স্কুল শিক্ষার্থী গণধর্ষণের শিকার হয়। ওই দিনই ভুক্তভোগী পরিবার ৭ জনকে আসামি করে থানায় মামলা করে। মামলার তিনদিন পর থানায় আত্মসমর্পণ করে মামলার ২ নম্বর আসাম আলমগীর হোসেন। পরে আদালত তাকে একদিনের রিমান্ড মঞ্জুর করে।

\হমঙ্গলবার রিমান্ডের স্বীকারোক্তি মোতাবেক তার নিজ বাড়ি থেকে অস্ত্র ও এক রাউন্ড গুলি উদ্ধার করে পুলিশ। ফলে তার বিরুদ্ধে অস্ত্র আইনেও আরও একটি মামলা করা হয়েছে বলে ওসি জানিয়েছেন। গ্রেপ্তার আলমগীর হোসেন চাঁদাবাজি ও ধর্ষণসহ নানা সন্ত্রাসীমূলক কর্মকান্ডের সঙ্গে দীর্ঘদিন জড়িত ছিল বলে যোগ করেন ওসি।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close

উপরে