logo
সোমবার, ৩০ মার্চ ২০২০, ১৬ চৈত্র ১৪২৬

  অনলাইন ডেস্ক    ২৭ ফেব্রুয়ারি ২০২০, ০০:০০  

সংবাদ সংক্ষপে

ট্রেনে কাটা পড়ে

একজন নিহত

কুষ্টিয়া প্রতিনিধি

কুষ্টিয়ার ভেড়ামারা শহরের উত্তর রেলগেট এলাকায় বুধবার দুপুরে খুলনা-ঢাকা আন্তঃনগর 'চিত্রা এক্সপ্রেস ট্রেনে কাটা পড়ে একজন নিহত হয়েছেন। নিহত রাজু (৪৮) ভেড়ামারা শহরের ফারাকপুর এলাকার (সাবেক রেলওয়ে স্টেশন মাস্টার) মরহুম আ. রহিমের ছেলে।

ভেড়ামারা থানার অফিসার ইনচার্জ শাহাজালাল বলেন, উত্তর রেলগেট এলাকায় রাজু নামে একজন ট্রেনে কাটা পড়ে নিহত হয়েছেন। এ ব্যাপারে পোড়াদহ রেলওয়ে জিআরপি থানাকে অবহিত করা হয়েছে।

সড়ক দুর্ঘটনায়

আরোহী নিহত

সীতাকুন্ড (চট্টগ্রাম) সংবাদদাতা

চট্টগ্রামের সীতাকুন্ডে সড়ক দুর্ঘটনায় মো. কামরুল হাসান (২৮) নামে এক মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। বুধবার দুপুর ১২টায় উপজেলার ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের লালবেগ এলাকায় এ দুর্ঘটনা ঘটে। কামরুল বরিশালের ভাউখালী থানার রাজাপুর এলাকার মো. মহসিনের ছেলে। তিনি দীর্ঘদিন ধরে শিপ ব্রেকিং ইয়ার্ডে স্ক্র্যাপ ব্যবসা করতেন।

পুলিশ জানায়, দুপুরে সোনাইছড়ির ইউনিয়নের লালবেগ শিপব্রেকিং ইয়ার্ডে ব্যবসায়িক কাজ শেষে মোটরসাইকেল নিয়ে মহাসড়কে ওঠার সময় ঢাকামুখী একটি কাভার্ডভ্যান তাকে চাপা দেয়। এতে কামরুল গুরুতর আহত হন। স্থানীয়রা তাকে উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

কীটনাশক পানে

যুবকের আত্মহত্যা

আজমিরীগঞ্জ (হবিগঞ্জ) সংবাদদাতা

হবিগঞ্জের আজমিরীগঞ্জ উপজেলায় কীটনাশক পানে সৌরভ দাস নামে এক যুবক আত্মহত্যা করেছেন। বুধবার দুপুরে সুরতহাল রিপোর্ট শেষে মরদেহ হবিগঞ্জ আধুনিক জেলা সদর হাসপাতাল মর্গে প্রেরণ করে পুলিশ। সৌরভ উপজেলার বদলপুর ইউনিয়নের সতিশ দাসের ছেলে।

জানা গেছে, সৌরভ দাস ব্যাটারিচালিত টমটম কেনার জন্য তার বাবার কাছে টাকা দাবি করলে এতে বাবার সঙ্গে মনোমালিন্য ঘটে। এর জের ধরে মঙ্গলবার সন্ধ্যায় ঘরে থাকা কীটনাশক পান করেন সৌরভ। বিষয়টি টের পেয়ে স্বজনরা তাকে হবিগঞ্জ আধুনিক জেলা সদর হাসপাতালে নিয়ে ভর্তি করেন। সেখানে চিকিৎসাধীন অবস্থায় রাতেই তিনি মারা যান।

দেশীয় অস্ত্রসহ

আটক ২

আজমিরীগঞ্জ (হবিগঞ্জ) সংবাদদাতা

হবিগঞ্জের আজমিরীগঞ্জ উপজেলায় ডাকাত সন্দেহে দুই যুবককে আটক করেছে পুলিশ। তাদের কাছ থেকে দুইটি দেশীয় ধারালো অস্ত্র জব্দ করা হয়।

বুধবার ভোরে উপজেলার সমীপুর থেকে আজমিরীগঞ্জ থানার উপপরিদর্শক (এসআই) জয়ন্ত তালুকদার এদের গ্রেপ্তার করেন। গ্রেপ্তারকৃতরা হলেন-উপজেলার নোয়ানগর গ্রামের সুভাষ সূত্রধরের ছেলে রিপন সূত্রধর (২২) ও শিবপাশা গ্রামের সেমেদ মিয়ার ছেলে মোজাহিদুল ইসলাম (২১)।

আজমিরীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মোশাররফ হোসেন তরফদার জানান, আটকদের কাছ থেকে একটি ছোড়া ও একটি ধারালো রামদা জব্দ করা হয়েছে। জিজ্ঞাসাবাদ শেষে এ ব্যাপারে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

স্কুলছাত্রীর

মরদেহ উদ্ধার

যাযাদি ডেস্ক

শরীয়তপুরে সায়মা আক্তার (১৫) নামে দশম শ্রেণির এক স্কুলছাত্রীর মরদেহ উদ্ধার করা হয়েছে। বুধবার সকালে শরীয়তপুর সদর হাসপাতাল থেকে মরদেহটি উদ্ধার করে পুলিশ।

সায়মা শরীয়তপুর সদর উপজেলার দক্ষিণ কৃত্তিনগর গ্রামের ওমান প্রবাসী ছাত্তার হাওলাদারের মেয়ে এবং শরীয়তপুর সরকারি বালিকা উচ্চবিদ্যালয়ের দশম শ্রেণির ছাত্রী।

পালং মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসলাম উদ্দিন জানান, মঙ্গলবার দিনগত রাত ১টার দিকে মায়া বেগম তার মেয়ে সায়মাকে শরীয়তপুর সদর হাসপাতালে নিয়ে গেলে দায়িত্বরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। খবর পেয়ে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। ধারণা করা হচ্ছে সায়মা ফ্যানের সঙ্গে গলায় রশি দিয়ে আত্মহত্যা করেছে।

ভাতিজাকে হত্যায়

চাচার মৃতু্যদন্ড

ময়মনসিংহ প্রতিনিধি

ময়মনসিংহে জমি নিয়ে বিরোধের জেরে ভাতিজাকে হত্যায় দায়ের করা মামলায় চাচা নূরে আলমকে (৬০) মৃতু্যদন্ড দিয়েছেন আদালত। বুধবার দুপুরে ময়মনসিংহ জেলা ও দায়রা জজ আদালতের বিচারক মো. হেলাল উদ্দিন এ রায় দেন।

আদালত সূত্র জানায়, ময়মনসিংহ সদর উপজেলার মহজমপুর পূর্বপাড়া এলাকার নূরে আলম ও তার ভাই আশরাফুলের জমি নিয়ে দীর্ঘদিন বিরোধ চলে আসছিল। ২০১৬ সালের ৩০ অক্টোবর বাড়ি থেকে শহরে যাওয়ার পথে রাস্তা আটকিয়ে পূর্বপরিকল্পিতভাবে তার ভাইয়ের ছেলে মঈন উদ্দিনের বুকে ছুরিকাঘাত করে হত্যা করেন নূরে আলম। এ ঘটনায় নিহতের মা পারভিন আক্তার বাদী হয়ে নূরে আলমের বিরুদ্ধে কোতোয়ালি থানায় হত্যা মামলা দায়ের করেন।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close

উপরে