​মৌলভীবাজারে সাহিত্য আড্ডা

​মৌলভীবাজারে সাহিত্য আড্ডা

সুস্থ ধারার সৃজনশীল সাহিত্য সাংস্কৃতিক সংগঠন মৌলভীবাজার সাহিত্য সাংস্কৃতিক সংসদের আয়োজনে বুধবার রাতে সাহিত্য আড্ডা স্থানীয় রেস্তোরাঁয় প্রাণবন্ত পরিবেশে অনুষ্ঠিত হয়।

কবি ও ছড়াকার আবদাল মাহবুব কোরেশীর সভাপতিত্বে ও কবি সুলতানুল আরেফিন বাপ্পীর পরিচালনায় মনোজ্ঞ এ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাইমুমের সাবেক পরিচালক, বরেণ্য আবৃত্তিকার ও গোল্ডেন পুরস্কার প্রাপ্ত শিল্পী মুস্তাখিছুর রহমান। বিশেষ অতিথির আলোচনা পেশ করেন সাংবাদিক ও লেখক সৈয়দ রুহুল আমিন। অনুষ্ঠানে স্বরচিত কবিতা আবৃত্তি করেন কবি সিতাব আলী, কবি আবুবকর সুমন, কবি শফিকুল ইসলাম প্রমুখ। কোরআন তেলাওয়াত পেশ করেন শিল্পী তরিকুল ইসলাম।

অনুষ্ঠানের শুরুতে ফুলের তোড়া দিয়ে মেহমানকে বরণ করেন শিশু কল্যাণ পরিচালক ও সহকারী পরিচালক যথাক্রমে জহিরুল ইসলাম ও আব্দুল্লাহ আল মুনতাসির।একুশের বই মেলায় প্রকাশিত নতুন বই ছড়াকার আবদাল মাহবুব কোরেশীর "আলতু মিয়ার ফালতু ঢং" ও "রঙ চঙ"এবং কবি সুলতানুল আরেফিন বাপ্পীর "প্রদীপ্ত যৌবন অতৃপ্ত মন" ও "রক্তকণিকা" এবং প্রকাশক মোক্তাদির হোসেন "মাসিক সুরজাহান " ও "কারাগারের স্মৃতি" বইগুলো উপহার হিসেবে প্রধান অতিথির হাতে তুলে দেন।

যাযাদি/ এস

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

আরও খবর

Copyright JaiJaiDin ©2021

Design and developed by Orangebd


উপরে