সুন্দরগঞ্জে পত্রিকা বৈশাখীর মোড়ক উন্মোচন ও কবি সাহিত্যিকদের সম্মাননা

সুন্দরগঞ্জে পত্রিকা বৈশাখীর মোড়ক উন্মোচন   ও কবি সাহিত্যিকদের সম্মাননা

গাইবান্ধার সুন্দরগঞ্জে ছোট কাগজ/পত্রিকা বৈশাখীর মোড়ক উন্মোচন ও কবি, সাহিত্যিকদের সম্মাননা দেয়া হয়েছে। সুপ্রকাশ সাহিত্য সংসদ (সুসাস) এর আয়োজনে শনিবার সকাল ১১টার দিক উপজেলা সম্মেলন কক্ষে এ পত্রিকার মোড়ক উন্মোচন ও সম্মাননা উপলক্ষে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

সুসাস সভাপতি বিশ্বজিৎ বর্মণের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক কঙ্কন সরকারের সঞ্চালনায় অনুষ্ঠিত আলোচনা সভায় বক্তৃতা দেন উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) মোহাম্মদ-আল-মারুফ, থানা অফিসার ইনচার্জ (ওসি) আব্দুল্লাহিল জামান, সুসাস উপদেষ্টা বরিশাল বিশ্ববিদ্যালয়ের বাংলা বিভাগের চেয়ারম্যান সঞ্জয় সরকার, সুসাস উপদেষ্টা লেখক ড. শফিউল ইসলাম ভূঁইয়া, গণমাধ্যম ব্যক্তিত্ব মাহফুজ ফারুক ও পাতা প্রকাশ চেয়ারম্যান জাকির আহমেদ প্রমূখ। অনুষ্ঠানে উদ্বোধনী বক্তৃতা দেন সুসাস এর উপদেষ্টা নিভৃতচারী লেখক আব্দুস সামাদ মিঞা।

করোনায় নিহতদের স্বরণে অনুষ্ঠানের শুরুতে ১মিনিট নিরবতা পালন করা হয় এবং আলোচনার মাঝে মাঝে কবিতা ও ছড়া আবৃতি করেন কবি এবং ছড়াকারগণ। শেষে সুপ্রকাশ সাহিত্য সংসদ’র ব্যবস্থাপনায় প্রয়াত সুসাস উপদেষ্টা সুধাংশু নাথ মন্ডল’র নামে প্রবর্তিত সম্মাননা স্মারক কবি সরোজ দেব ও মতিউর রহমার বসুনীয়া এবং সাহিত্য অনুরাগে সুসাস সম্মাননা নূরুল ইসলাম সরদার ও নূরুন্নাহার বেগম দম্পতিকে প্রদান করা হয়।

যাযাদি/এস

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

আরও খবর

Copyright JaiJaiDin ©2021

Design and developed by Orangebd


উপরে