সোমবার, ২০ মে ২০২৪, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১

চলতি মাসে ঢাকায় শোরুম খুলতে যাচ্ছে অ্যাডিডাস

যাযাদি ডেস্ক
  ০৯ মে ২০২৪, ১০:০৬
ঢাকায় অ্যাডিডাসের প্রথম শোরুম খোলার প্রস্তুতি চলছে। ছবি: সংগৃহীত

ক্রীড়া সামগ্রী নিয়ে ঢাকায় বিশ্বমানের আরও একটি শোরুম এ মাসে চালু হতে যাচ্ছে। রাজধানীর অভিজাত এলাকা গুলশানে বিশ্বের শীর্ষস্থানীয় স্পোর্টসওয়্যার ব্র্যান্ড অ্যাডিডাস প্রথম শোরুম উদ্বোধন করা হবে।

জানা যায়, এর আগে প্রতিষ্ঠানটি জার্মানির আরেকটি বিখ্যাত স্পোর্টসওয়্যার ব্র্যান্ড পুমা, যুক্তরাষ্ট্রের অ্যাথলেটিক ফুটওয়্যার ব্র্যান্ড নাইকি ও ফ্যাশন ব্র্যান্ড লেভি’স-কে ঢাকায় এনেছিল।

চলতি মাসে বাংলাদেশে প্রথম শোরুম খুলতে যাচ্ছে বিশ্বের শীর্ষস্থানীয় স্পোর্টসওয়্যার ব্র্যান্ড অ্যাডিডাস।

এই উদ্যোগে সহযোগিতা করছে ডিবিএল গ্রুপ। রাজধানীর গুলশান-১ এ জার্মানির এই ব্র্যান্ডের শোরুম চালু করা হবে।

ডিবিএল লাইফস্টাইলের বিজনেজ অপারেশন্সের প্রধান রেজওয়ান হাবিব জানান, 'খুব শীঘ্রই রাজধানীর গুলশানে আমরা অ্যাডিডাসের একটি শোরুম চালু করতে যাচ্ছি। এটি হবে বাংলাদেশের প্রথম অফিসিয়াল আউটলেট।'

এর আগে প্রতিষ্ঠানটি জার্মানির আরেকটি বিখ্যাত স্পোর্টসওয়্যার ব্র্যান্ড পুমা, যুক্তরাষ্ট্রের অ্যাথলেটিক ফুটওয়্যার ব্র্যান্ড নাইকি ও ফ্যাশন ব্র্যান্ড লেভি'স-কে ঢাকায় এনেছিল।

রেজওয়ান হাবিব আরও জানান, গ্রাহকদের কাছ থেকে আশানুরূপ সাড়া পাওয়ায় তারা স্টোরের সংখ্যা বাড়ানোর পরিকল্পনা করেছে। তিনি এও বলেন, 'ভোক্তাদের ব্যয় ক্ষমতা বাড়ছে।'' প্রতিষ্ঠানটির কর্মকর্তাদের মতে, তারা বর্তমানে রাজধানীর বনানী, ধানমন্ডি, বসুন্ধরা সিটি, গুলশান ইউনিমার্ট ও চট্টগ্রামে পাঁচটি পুমা স্টোর পরিচালনা করছে।

এছাড়াও বনানীতে নাইকির একটি স্টোর ও ঢাকায় লেভি'স এর একটি স্টোর রয়েছে।

তারা বন্দর নগরী চট্টগ্রামসহ বাংলাদেশের গুরুত্বপূর্ণ শহরগুলোতে স্টোর খোলার পরিকল্পনা করছে।

যাযাদি/ এস

  • সর্বশেষ
  • জনপ্রিয়
X
Nagad

উপরে