জাবি প্রেসক্লাবের নির্বাচন ২৪ জানুয়ারি

জাবি প্রেসক্লাবের নির্বাচন ২৪ জানুয়ারি

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় (জাবি) প্রেসক্লাবের ‘কার্যকরী পরিষদ নির্বাচন-২০২১’ অনুষ্ঠিত হবে ২৪ জানুয়ারি। মঙ্গলবার, সকাল এগারোটায় বিশ্ববিদ্যালয়ের ছাত্র-শিক্ষক কেন্দ্রে সংবাদ সম্মেলনের মাধ্যমে প্রধান নির্বাচন কমিশনার ও পরিসংখ্যান বিভাগের অধ্যাপক ড. আলমগীর কবির এ নির্বাচনী তফসিল ঘোষণা করেন।

সামাজিক দূরত্ব ও স্বাস্থ্যবিধি বজায় রেখে ১১ টি পদে এ নির্বাচন অনুষ্ঠিত হবে। নির্বাচনের তফসিল অনুযায়ী, ২০ জানুয়ারি মনোনয়নপত্র সংগ্রহ ও জমাদান, ২১ জানুয়ারি বৈধ প্রার্থী তালিকা প্রকাশ, ২২ জানুয়ারি প্রর্থীতা প্রত্যাহার ও চ‚ড়ান্ত প্রার্থী তালিকা প্রকাশ করা হবে। ভোট গ্রহণ অনুষ্ঠিত হবে ২৪ জানুয়ারি সকাল ১১ টা থেকে দুপুর ১ টা পর্যন্ত।

এসময় প্রধান নির্বাচন কমিশনার ড. আলমগীর কবির বলেন, ‘গণতান্ত্রিক চর্চা অব্যাহত রাখতে নির্বাচন একটি গুরুত্বপূর্ণ বিষয়।’ সুষ্ঠু ও স্বচ্ছ নির্বাচনের মাধ্যমে জাবি প্রেসক্লাবের যোগ্য নেতৃত্ব বেরিয়ে আসবেন বলে তিনি আশাবাদ ব্যক্ত করেন।

এতে সহকারী নির্বাচন কমিশার হিসাবে দায়িত্ব পালন করবেন, রসায়ন বিভাগের সহযোগী অধ্যাপক ড. মো. আওলাদ হোসেন, পাবলিক হেলথ এন্ড ইনফরমেটিক্স বিভাগের সহযোগী অধ্যাপক ড. মো. তাজউদ্দিন সিকদার এবং সহকারী নির্বাচন কমিশনার (সচিব) হিসাবে দায়িত্ব পালন করবেন বিশ^বিদ্যালয়ের জনসংযোগ অফিসের কর্মকর্তা ড. মো মহিউদ্দিন।

সংবাদ সম্মেলনে সহকারী নির্বাচন কমিশনার ড. মো. তাজউদ্দিন সিকদার, সহকারী নির্বাচন কমিশনার (সচিব) ড. মো. মহিউদ্দিন, জাবি প্রেসক্লাবের উপদেষ্টা অধ্যাপক কে এম আক্কাছ আলী, সভাপতি মো. মূসা, সহ-সভাপতি আবু সায়েম, যুগ্ম-সম্পাদক রায়হান চৌধুরী সহ বিভিন্ন গণমাধ্যমে কর্মরত সংবাদকর্মীবৃন্দ উপস্থিত ছিলেন।

যাযাদি/এসএইচ

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

আরও খবর

Copyright JaiJaiDin ©2021

Design and developed by Orangebd


উপরে