পাবিপ্রবি ও জনতা ব্যাংকের মধ্যে ১০০ কোটি টাকার কর্পোরেট গৃহঋণ চুক্তি

পাবিপ্রবি ও জনতা ব্যাংকের মধ্যে ১০০ কোটি টাকার কর্পোরেট গৃহঋণ চুক্তি

পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় এবং জনতা ব্যাংক বিশ্ববিদ্যালয় শাখার মধ্যে ১০০ কোটি টাকার কর্পোরেট গৃহঋণ চুক্তি মঙ্গলবার স্বাক্ষরিত হয়েছে। বিশ্ববিদালয়ের শিক্ষক-কর্মকর্তা ও কর্মচারীদের ঋণ প্রদানের জন্য ১০০ কোটি টাকার এই গৃহঋণ চুক্তিটি উপাচার্য দপ্তরে অনুষ্ঠিত হয়েছে।

চুক্তি স্বাক্ষরের সময় বিশ্ববিদ্যালয়ের পক্ষে সাক্ষী হিসেবে উপস্থিত ছিলেন উপাচার্য প্রফেসর ড. এম রোস্তম আলী ও কোষাধ্যক্ষ প্রফেসর ড. মো. আনোয়ার খসরু পারভেজ। জনতা ব্যাংকের পক্ষে উপস্থিত ছিলেন ডেপুটি জেনারেল ম্যানেজার জাহাঙ্গীর হোসেন জোয়ার্দ্দার, অ্যাসিস্ট্যান্ট জেনারেল ম্যানেজার আব্দুল হামিদ ও নজরুল ইসলাম।

বিশ্বদ্যিালয়ের পক্ষে চুক্তিতে স্বাক্ষর করেন রেজিস্ট্রার (চলতি দায়িত্ব) বিজন কুমার ব্রহ্ম এবং অর্থ ও হিসাব দপ্তরের অতিরিক্ত পরিচালক মো. শাহান শাহ। ব্যাংকের পক্ষে স্বাক্ষর করেন পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় শাখা ব্যবস্থাপক মো. রফিকুল ইসলাম বকুল। এ সময় আরও উপস্থিত ছিলেন জনসংযোগ দপ্তরের উপ-পরিচালক ফারুক হোসেন চৌধুরী, অর্থ ও হিসাব শাখার উপ-পরিচালক শামসাদ ফখরুল।

রেজিস্ট্রার বিজন কুমার ব্রহ্ম বলেন, এই চুক্তি হওয়ায় আমাদের কর্মরতরা অপেক্ষাকৃত সহজ শর্তে ঋণ পাবেন। ডেপুটি জেনারেল ম্যানেজার জাহাঙ্গীর হোসেন জোয়ার্দ্দার বলেন, ৯% সরল সুদে ঋণ প্রদান করা হবে। এর মাধ্যমে সংশ্লিষ্টরা উপকৃত হবেন বলে আমি বিশ্বাস করি।

বিশ্ববিদ্যালয়ের প্রতিষ্ঠাকালীন শাখা ব্যবস্থাপক রফিকুল ইসলাম বলেন, দেশের সবচেয়ে নবীন শাখা হিসেবে এত বড় অঙ্কের ঋণচুক্তি বিশ্ববিদ্যালয় এবং ব্যাংক আমাদের উভয় প্রতিষ্ঠানের জন্য বড় অর্জন। শিক্ষক, কর্মকর্তা ও কর্মচারীদের গৃহ নির্মাণের জন্য ১০০ কোটি টাকা পর্যায়ক্রমে বিতরণ করা হবে। এই ঋণটির সময়কাল হবে ১৫ বছর মেয়াদি।

যাযাদি/এস

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

আরও খবর

Copyright JaiJaiDin ©2021

Design and developed by Orangebd


উপরে