পবিপ্রবিতে যথাযোগ্য মর্যাদায় জাতীয় শোক দিবস পালিত

পবিপ্রবিতে যথাযোগ্য মর্যাদায় জাতীয় শোক দিবস পালিত

পটুয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে(পবিপ্রবি) জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর ৪৭তম শাহাদাৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবস-২০২২ যথাযথ মর্যাদায় পালিত হয়েছে ।

সোমবার (১৫ আগস্ট) সকাল ৯.০০টায় বিশ্ববিদ্যালয়ের প্রশাসনিক ভবনের সম্মুখে জাতীয় পতাকা উত্তোলন ও অর্ধনমিত এবং কালো পতাকা উত্তোলন করা হয়। বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ ও একাডেমিক ভবনের সম্মুখে দেয়ালিকা উম্মোচন করেন ভাইস চ্যান্সেলর প্রফেসর ড. স্বদেশ চন্দ্র সামন্ত।

পরে একাডেমিক ভবনের সম্মুখ থেকে শোক র‌্যালী বের হয়ে ক্যাম্পসের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন করে। র‌্যালী শেষে বিশ্ববিদ্যালয় অডিটোরিয়ামে উদযাপন কমিটির আহ্বায়ক প্রফেসর ড. আবুল কাসেম চৌধুরীর সভাপতিত্বে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। সভায় প্রধান অতিথি’র বক্তৃতা করেন ভাইস চ্যান্সেলর প্রফেসর ড. স্বদেশ চন্দ্র সামন্ত। আলোচনা শেষে বিশ্ববিদ্যালয় অডিটোরিয়ামে বঙ্গবন্ধু ও মুক্তিযুদ্ধভিত্তিক চলচ্চিত্র প্রদর্শণী অনুষ্ঠিত হয়।

দিবসটি উপলক্ষে বিশ্ববিদ্যালয় কেন্দ্রীয় মসজিদে বাদ জোহর দোয়া মিলাদ ও মাহফিল এবং দুপুর ১২.০০টায় বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় মন্দিরে বিশেষ প্রার্থনা অনুষ্ঠিত হবে। অনুষ্ঠানে বিশ্ববিদ্যালয়ের শিক্ষক,কর্মকর্তা, শিক্ষার্থী ও কর্মচারীবৃন্দ উপস্থিত ছিলেন।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

আরও খবর

Copyright JaiJaiDin ©2022

Design and developed by Orangebd


উপরে