শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

ছাত্র অধিকার পরিষদ জাবি শাখার নতুন কমিটি ঘোষণা

জাবি প্রতিনিধি
  ২৭ মার্চ ২০২৩, ২১:২৬

বাংলা বিভাগের ৪৬ ব্যাচের শিক্ষার্থী জহির ফয়সালকে সভাপতি ও ইতিহাস বিভাগের একই ব্যাচের শিক্ষার্থী জিসান মাহমুদকে সাধারণ সম্পাদক এবং রসায়ন বিভাগের ৪৭ ব্যাচের শিক্ষার্থী ইকবাল হোসাইনকে সাংগঠনিক সম্পাদক করে বাংলাদেশ ছাত্র অধিকার পরিষদ জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় (জাবি) শাখার কমিটি ঘোষণা করা হয়েছে।

সোমবার (২৭ মার্চ) ছাত্র অধিকার পরিষদের কেন্দ্রীয় সভাপতি বিন ইয়ামিন মোল্লা ও সাধারণ সম্পাদক আরিফুল ইসলাম আদীব স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে নতুন এই কমিটির অনুমোদন দেওয়া হয়।

কমিটির অন্যান্য সদস্যরা হলেন; সহ সভাপতি রাসেল আহমেদ, নিরব হোসাইন, ফয়সাল আহমেদ, ইমতিয়াজ জোবায়ের, অলি হাসান বাপ্পি, তুহিন প্রামাণিক ও আবু জাফর। যুগ্ম-সাধারণ সম্পাদক এম এ নিশাত, খালিদ মাহমুদ তন্ময় ও মো. আদিব হাসান। সহ-সাংগঠনিক সম্পাদক হিসেবে আছেন আবু বকর, গাজী জহির ও আশিকুজ্জামান আশিক।

এছাড়াও দপ্তর সম্পাদক পদে সিফাত মাহমুদ, উপদপ্তর পদে ইমু হোসাইন, শিক্ষা ও প্রশিক্ষণ সম্পাদক পদে দীন মোহাম্মদ, ক্রীড়া সম্পাদক পদে মো. রহমান, প্রশিক্ষণ ও উচ্চশিক্ষা কার্যক্রম সম্পাদক পদে মোহাম্মদ রনি, তথ্য ও গবেষণা সম্পাদক পদে আহমেদ সাজিদ, সমাজকল্যাণ সম্পাদক পদে রাজু আহমেদ, পরিকল্পনা বিষয়ক সম্পাদক পদে মোহাম্মদ সাইফ, পাঠচক্র বিষয়ক সম্পাদক পদে মোহাম্মদ শাহরিয়ার, ধর্ম বিষয়ক সম্পাদক পদে সুমন জামান, উপ ধর্ম বিষয়ক সম্পাদক পদে তুরান হোসাইন, সাহিত্য সম্পাদক পদে রকি মোহাম্মদ, তথ্য ও প্রযুক্তি সম্পাদক পদে শাহজালাল ফারাবী, স্বাস্থ্য বিষয়ক সম্পাদক পদে নাজিরুল ইসলাম, প্রচার সম্পাদক পদে আরিফ হোসাইন, মিডিয়া সম্পাদক পদে ফরহাদ রেজা, পরিবেশ বিষয়ক সম্পাদক পদে সানজিদ হোসাইন, পাঠাগার সম্পাদক পদে আব্দুল্লাহ মামুন, অর্থ সম্পাদক পদে সাইফুল ইসলাম, স্কুল বিষয়ক সম্পাদক পদে বাপ্পি হোসাইন, বিজ্ঞান সম্পাদক পদে রাজন হোসাইন, বিতর্ক সম্পাদক পদে গাজী আনাম, সংস্কৃতি সম্পাদক পদে রাশেদ আহমেদ, প্রকাশনা সম্পাদক পদে সাজ্জাদ হোসেন, ছাত্রীকল্যাণ বিষয়ক সম্পাদক পদে উম্মে হাবিবা রয়েছেন।

এছাড়াও কমিটিতে কার্যকরী সদস্য হিসেবে রয়েছেন শাজাহান আলী, মাহাদী আব্দুল্লাহ ও মুহিব্বুল্লাহ।

যাযাদি/ এম

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে