সোমবার, ২৬ ফেব্রুয়ারি ২০২৪, ১৩ ফাল্গুন ১৪৩০
walton

কুয়া নির্বাচনের 'আমরা খুবিয়ান' প্যানেলের পরিচিতি সভা অনুষ্ঠিত 

খুবি প্রতিনিধি
  ২৬ মে ২০২৩, ১২:২৬

খুলনা বিশ্ববিদ্যালয়ের (খুবি) প্রাক্তন শিক্ষার্থীদের সংগঠন খুলনা ইউনিভার্সিটি অ্যালামনাই অ্যাসোসিয়েশনের (কুয়া) কার্যকরী পরিষদ নির্বাচন আগামী শুক্রবার (০৯ জুন) অনলাইনে অনুষ্ঠিত হবে। এ উপলক্ষে গতকাল ২৫ মে (বৃহস্পতিবার) সন্ধ্যায় বিশ্ববিদ্যালয়ের মাইকেল মধুসূদন দত্ত অতিথি ভবনে 'আমরা খুবিয়ান' প্যানেলের পরিচিত সভা এবং পুনর্মিলনী অনুষ্ঠিত হয়েছে।

নির্বাচনে 'আমরা খুবিয়ান' এবং 'খুরশিদ-আক্তার' প্যানেল ছাড়াও বেশ কয়েকজন স্বতন্ত্রভাবে অংশগ্রহণ করবেন।

আমরা খুবিয়ান প্যানেলের সভাপতি পদে কম্পিউটার বিজ্ঞান ও কৌশল (সিএসই) ডিসিপ্লিনের '৯১ ব্যাচের এজেডএম আনোয়ারুজ্জামান, সাধারণ সম্পাদক পদে ফরেস্ট্রি এন্ড উড টেকনোলজি ডিসিপ্লিনের '৯৭ ব্যাচের মো. শরিফুল ইসলাম প্রতিদ্বন্দ্বিতা করছেন। এছাড়া ৫ জন শিক্ষক প্রতিনিধি সহ মোট ৫০ জন বিভিন্ন পদে নির্বাচন অংশ নিচ্ছেন।

অনুষ্ঠানের শুরুতে পরিচিতি পর্ব অনুষ্ঠিত হয় যেখানে আমরা খুবিয়ান প্যানেলের সদস্যরা নিজেদের পরিচয় দেন এর পরে উপস্থিত শিক্ষার্থীদের সাথে প্রশ্নোত্তর পর্ব অনুষ্ঠিত হয় এবং সবশেষে খাবার বিতরণ করা হয়।

'আমরা খুবিয়ান' প্যানেলের সাধারণ সম্পাদক মো. শরিফুল ইসলাম বলেন, খুলনা বিশ্ববিদ্যালয় আমাদের একটা আবেগের জায়গা। আমদের সবাই এই বিশ্ববিদ্যালয়কে অনেক বেশি ভালোবাসেন এবং এই ভালোবাসার জায়গা থেকে আমরা নির্বাচন করছি। কুয়াকে আমরা একটি শক্তিশালী প্রতিষ্ঠান হিসেবে তৈরি করতে চাই এবং ভবিষ্যতে শিক্ষার্থীদের উন্নয়নে কাজ করতে চাই।

তিনি তাদের প্যানেলের পূর্ববর্তী অভিজ্ঞতা, সাংগঠনিক দক্ষতা এবং অতীত কর্মকাণ্ডের জন্য জয়ী হওয়ার আশাবাদ ব্যক্ত করেন। তবে পরাজিত হলেও নতুন কমিটিকে সহযোগিতা এবং বিশ্ববিদ্যালয়ের উন্নয়নে কাজ করার প্রত্যয় ব্যক্ত করেন তিনি।

যাযাদি/ এস

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে