বুধবার, ০৮ মে ২০২৪, ২৫ বৈশাখ ১৪৩১
প্রধানমন্ত্রীকে হত্যার হুমকি

হাবিপ্রবি প্রগতিশীল কর্মকর্তা পরিষদের নিন্দা

হাবিপ্রবি প্রতিনিধি
  ৩০ মে ২০২৩, ১১:০০
হাবিপ্রবি প্রগতিশীল কর্মকর্তা পরিষদের নিন্দা

রাজশাহীতে বিএনপির সমাবেশ থেকে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ‘হত্যার হুমকি’ দেওয়ার প্রতিবাদে তীব্র নিন্দা জানিয়েছে হাজী মোহাম্মদ দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (হাবিপ্রবি) প্রগতিশীল কর্মকর্তা পরিষদ।

গত ১৯ মে সরকারের পদত্যাগ, গায়েবি মামলা ও গণগ্রেপ্তার বন্ধ, সরকারের দুর্নীতির প্রতিবাদ ও ১০ দফা দাবিতে রাজশাহীতে সমাবেশ করে বিএনপি। সেই সমাবেশ থেকে প্রধানমন্ত্রীকে ‘কবরস্থানে’ পাঠানোর হুমকি দেন জেলা বিএনপির আহ্বায়ক আবু সাঈদ চাঁদ। এরই প্রতিবাদে প্রগতিশীল কর্মকর্তা পরিষদের সভাপতি কৃষিবিদ মো. ফেরদৌস আলম ও সাধারণ সম্পাদক কৃষিবিদ মো. কাজল স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে নিন্দা জানায় সংগঠনটি।

বিজ্ঞপ্তিতে নেতৃবৃন্দ বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এঁর সুযোগ্য কন্যা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাত ধরেই বাংলাদেশ আজ এই পর্যায়ে মাথা উঁচু করে দাঁড়িয়েছে। ডিজিটাল বাংলাদেশের স্বপ্ন বাস্তবায়িত হয়েছে, এখন আমরা স্মার্ট বাংলাদেশের দিকে ধাবিত হচ্ছি। অনেকেই চান না বাংলাদেশে এমন উন্নয়নের যাত্রা অব্যাহত থাকুক, যার ফলে এ হুমকিগুলো আসছে। আমাদের সবাইকে সজাগ থাকতে হবে এবং সব ষড়যন্ত্র রুখে দিতে হবে। প্রগতিশীল কর্মকর্তা পরিষদ এক্ষেত্রে দৃঢ় প্রতিজ্ঞ। এ ধরনের ঘৃণিত রাজনীতির অবসান চায় এবং মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যার হুমকিদাতা বিএনপির নেতা ও তার সহযোগীদের দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করছি।

যাযাদি/এস

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে