বৃহস্পতিবার, ২৩ মে ২০২৪, ৯ জ্যৈষ্ঠ ১৪৩১

শিক্ষা ও গবেষণায় গতি সঞ্চার করে সুস্থ দেহ ও মন : হাবিপ্রবি উপাচার্য

হাবিপ্রবি প্রতিনিধি
  ৩১ মে ২০২৩, ০৯:৫৬
শিক্ষা ও গবেষণায় গতি সঞ্চার করে সুস্থ দেহ ও মন : হাবিপ্রবি উপাচার্য

হাজী মোহাম্মদ দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (হাবিপ্রবি) উপাচার্য অধ্যাপক ড. এম কামরুজ্জামান বলেন, আমাদের প্রিয় বিশ্ববিদ্যালয় বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় হিসেবে বাংলাদেশে সুনামের সাথে তার কার্যক্রম পরিচালনা করে আসছে। আমাদের মূল কাজ শিক্ষা ও গবেষণা কার্যক্রমে গতি সঞ্চার করে সুস্থ মন, সুস্থ দেহ। সুস্থ দেহ, সুস্থ মন ও মুক্ত বুদ্ধি চর্চা বৃদ্ধি করতে বিশ্ববিদ্যালয়ের শরীর চর্চা শিক্ষা বিভাগ সুন্দর ভাবে বিভিন্ন কার্যক্রম পরিচালনা করে আসছে। এই জন্য এই বিভাগ সংশ্লিষ্ট সকলকে ধন্যবাদ।

মঙ্গলবার (৩০ মে) হাবিপ্রবিতে বঙ্গমাতা শেখ ফজিলাতুননেছা মুজিব কাপ আন্তঃ অনুষদীয় দাবা প্রতিযোগিতা ও শেখ রাসেল স্মৃতি কাপ আন্তঃ অনুষদীয় টেবিল প্রতিযোগিতা ২০২৩ এর সমাপনী খেলা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে এসব কথা বলেন তিনি।

পরবর্তীতে উভয় প্রতিযোগিতার বিজয়ী ও রানার্স আপ দলের মাঝে পুরস্কার তুলে দেন উপাচার্য। শেখ ফজিলাতুননেছা মুজিব কাপ আন্তঃ অনুষদীয় দাবা প্রতিযোগিতায় বিজয়ী হয় ইঞ্জিনিয়ারিং অনুষদ এবং শেখ রাসেল স্মৃতি কাপ আন্তঃঅনুষদীয় টেনিস প্রতিযোগিতায় বিজয়ী হয় ফিসারিজ অনুষদ।

শরীরচর্চা শিক্ষা বিভাগের পরিচালক ও ক্রীড়া পরিচালনা উপ কমিটির আহবায়ক অধ্যাপক ড. মোঃ মাহাবুব হোসেনের সভাপতিত্বে জিমনেশিয়ামে অনুষ্ঠিত উক্ত আন্তঃ অনুষদীয় দাবা ও টেবিল টেনিস প্রতিযোগিতার পুরুস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন হাবিপ্রবির উপাচার্য অধ্যাপক ড. এম কামরুজ্জামান। আরো উপস্থিত ছিলেন ছাত্র পরামর্শ ও নির্দেশনা বিভাগের পরিচালক অধ্যাপক ড. ইমরান পারভেজ, ইঞ্জিনিয়ারিং অনুষদের ডিন অধ্যাপক ড. মো. মফিজউল ইসলাম, সহকারী প্রক্টর ড. ইয়াছিন প্রধান সহ অন্যান্য শিক্ষক কর্মকর্তাবৃন্দ।

যাযাদি/ এস

  • সর্বশেষ
  • জনপ্রিয়
X
Nagad

উপরে