রোববার, ১৬ জুন ২০২৪, ২ আষাঢ় ১৪৩১

ইবি ফটোগ্রাফিক সোসাইটি'র নেতৃত্বে আবির-হৃদয়

ইবি প্রতিনিধি
  ৩১ মে ২০২৩, ২১:০৯
ইবি ফটোগ্রাফিক সোসাইটি'র নেতৃত্বে আবির-হৃদয়

ইসলামী বিশ্ববিদ্যালয়ের (ইবি) আলোকচিত্রগ্রাহকদের সংগঠন ফটোগ্রাফিক সোসাইটি'র নতুন কমিটি গঠন করা হয়েছে।

এতে সভাপতি হিসেবে আল ফিকহ এন্ড লিগ্যাল স্টাডিজ বিভাগের ২০১৬-১৭ শিক্ষাবর্ষের শিক্ষার্থী নাসির উদ্দীন আবির এবং সাধারণ সম্পাদক হিসেবে ডেভেলপমেন্ট স্টাডিজ বিভাগের ২০১৭-১৮ শিক্ষাবর্ষের শিক্ষার্থী হৃদয় তালুকদার নির্বাচিত হয়েছেন।

বুধবার (৩১ মে) সংগঠনটির উপদেষ্টা অধ্যাপক ড. শাহজাহান মণ্ডল, সহযোগী অধ্যাপক কে এম শরফুদ্দিন ও সহকারী অধ্যাপক শরিফুল ইসলাম আগামী এক বছরের জন্য এই কমিটির অনুমোদন দেন।

২৩ সদস্য বিশিষ্ট কমিটির অন্য সদস্যরা হলেন, সহ-সভাপতি আহমেদ জুবায়ের, যুগ্ম-সাধারণ সম্পাদক মাহমুদউল্লাহ হাসান, তন্ময় হাফিজ, মাইনুল ইসলাম ও মোহাম্মদ সালাউদ্দিন, সাংগঠনিক সম্পাদক সিরাজুজ জামান গালিব, ফয়সাল ফাহিম, দপ্তর সম্পাদক নাঈম ইসলাম, মতিউর রহমান ও শরিফুল ইসলাম মজুমদার, কোষাধ্যক্ষ এস.কে সামিম রেজা, রিজওয়ান খান, প্রকাশনা ও যোগাযোগ বিষয়ক সম্পাদক হাসিন ইনতাসাফ অর্প, পরিকল্পনা ও প্রদর্শনী সম্পাদক ইমন হাসান, শাওয়ানা শামিম, মিডিয়া প্রকাশনা সম্পাদক মোতালেব বিশ্বাস লিখন, বনি আমিন, মানবসম্পদ ব্যবস্থাপক শাহরিয়ার নাফিজ রনি, উপদেষ্টা সম্পাদক ফারহানা ইবাদ, মাহবুবুর রহমান এবং চিত্রনাট্য লেখক সম্পাদক লামিয়া হোসাইন।

নবগঠিত কমিটির সাধারণ সম্পাদক হৃদয় তালুকদার বলেন, “ইবি ফটোগ্ৰাফিক সোসাইটি কোন একক সংগঠন নয়। নবগঠিত কমিটি সংগঠনটির প্রতিটি কার্যনির্বাহী ও সাধারণ সদস্যের ক্রিয়েটিভ আইডিয়া বাস্তবায়নের মধ্য দিয়ে সংগঠন কে এগিয়ে নিয়ে যাওয়ার জন্যে সদা তৎপর থাকবে।”

কমিটির সভাপতি নাছির উদ্দিন আবির বলেন, “ইবি ফটোগ্রাফিক সোসাইটির উদ্দেশ্য ছিল বিশ্ববিদ্যালয়ের সকল ফটোগ্রাফারদের একত্রিত করে নিজেদের ফটোগ্রাফিক আইডিয়া একে অপরের সাথে বিনিময় করা, ক্যাম্পাসের সম্ভাবনাময় তরুণ ফটোগ্রাফারদের জন্য একটা প্ল্যাটফর্ম তৈরী ও ফটোগ্রাফি চর্চার মাধ্যমে তাদের দক্ষতা উন্নয়ন করা। আমরা সে লক্ষ্যে অটুট। আমরা আমাদের ফটোগ্রাফির মাধ্যমে ইসলামী বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসকে বাংলাদেশের কাছে উপস্থাপন করার চেষ্টা করি।

যাযাদি/ এম

  • সর্বশেষ
  • জনপ্রিয়
X
Nagad

উপরে