বুধবার, ২৪ জুলাই ২০২৪, ৯ শ্রাবণ ১৪৩১

হাবিপ্রবিতে যায়যায়দিনের প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

হাবিপ্রবি প্রতিনিধি
  ০৮ জুন ২০২৩, ১০:০৭
হাবিপ্রবিতে যায়যায়দিনের প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

হাজী মোহাম্মদ দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (হাবিপ্রবি) পাঠক নন্দিত জাতীয় দৈনিক যায়যায়দিনের ১৭ তম প্রতিষ্ঠা বার্ষিকী ও ১৮ বছরে পদার্পণ উপলক্ষ্যে কেক কাটা ও মিষ্টিমুখের আয়োজন করা হয়।

বুধবার (৮ জুন) বিকেল সাড়ে ৫ টায় হাবিপ্রবি সাংবাদিক সমিতির অফিসকক্ষে উক্ত আয়োজনে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের জনসংযোগ ও প্রকাশনা শাখার পরিচালক অধ্যাপক ড. শ্রীপতি সিকদার। আরো উপস্থিত ছিলেন হাবিপ্রবি সাংবাদিক সমিতির সভাপতি আবদুল্লাহ আল মুবাস্বির ও সাধারণ সম্পাদক মো. মাসুদ রানা সহ সাংবাদিক সমিতির অন্যান্য নেতৃবৃন্দ ও ক্যাম্পাসে কর্মরত বিভিন্ন মিডিয়ার সাংবাদিকবৃন্দ। অনুষ্ঠানটির আয়োজন করেন যায়যায়দিনের বিশ্ববিদ্যালয় প্রতিনিধি মো. গোলাম ফাহিমুল্লাহ।

প্রতিষ্ঠা বার্ষিকীতে যায়যায়দিনকে শুভেচ্ছা ও সফলতা কামনা করে বিশ্ববিদ্যালয়ের জনসংযোগ ও প্রকাশনা শাখার পরিচালক অধ্যাপক ড. শ্রীপতি সিকদার বলেন, একটি দৈনিকের এই প্রতিযোগিতামূলক সময়ের ১৭ বছর সফলতার সাথে পথ চলতে পারাও অনেক বড় একটি অর্জন আর যায়যায়দিন সেই অর্জনের গর্বিত অংশীদার। সাপ্তাহিক পত্রিকার সময় থেকেই দেশের উন্নয়নে, মানুষের উন্নয়নে কাজ করছে যায়যায়দিন যার কারণেই দেশের মানুষের কাছে সেই সময় থেকেই জনপ্রিয়। আশা করি যায়যায়দিন সামনের দিনগুলোতেও সুষ্ঠ সংবাদ প্রকাশের মাধ্যমে দেশ ও জাতির কল্যাণে কাজ করে যাবে এবং এর উত্তরোউত্তর সাফল্য কামনা করি।

পরবর্তীতে কেক কেটে ও মিষ্টি মুখ করে দৈনিক যায়যায়দিনের ১৮ বছরে পদার্পণ উদযাপন করা হয়।

যাযাদি/ এস

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে