মঙ্গলবার, ১৬ জুলাই ২০২৪, ৩১ আষাঢ় ১৪৩১

ট্রাকের ধাক্কায় আহত জাবি শিক্ষার্থী সৃজনী মারা গেছেন

জাবি প্রতিনিধি
  ০৩ সেপ্টেম্বর ২০২৩, ১৬:৪৬
ট্রাকের ধাক্কায় আহত জাবি শিক্ষার্থী সৃজনী মারা গেছেন

বেপরোয়া ট্রাকের ধাক্কায় আহত জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের (জাবি) অর্থনীতি বিভাগের ৫০ ব্যাচের শিক্ষার্থী ফাবিহা আফিফা সৃজনী মারা গেছেন।

রোববার (০৩ আগস্ট) বেলা সাড়ে ১২টায় রাজধানীর এভারকেয়ার হাসপাতালে আইসিইউতে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

বিশ্ববিদ্যালয়ের অর্থনীতি বিভাগের সভাপতি অধ্যাপক ডক্টর খন্দকার মো. আশরাফুল মুনিম দৈনিক যায়যায়দিন-কে সৃজনীর মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন।

অধ্যাপক মো. আশরাফুল মুনিম শোক প্রকাশ করে বলেন, ‘সৃজনীর উন্নত চিকিৎসার ব্যাপারে বিভাগে আলোচনা করছিলাম। সেই সময় জানতে পারি, সৃজনী মারা গেছে। সংবাদ শুনেই আমরা সবাই এখানে ছুটে এসেছি। এটা আমাদের জন্য অত্যন্ত কষ্টের। আমাদের ছাত্রীর চিকিৎসা করার সুযোগও পেলাম না।’

সৃজনীর সহপাঠীদের সূত্রে জানা যায়, গত শুক্রবার বিকালে সৃজনী তার ছোট বোনকে সঙ্গে নিয়ে রাজধানীর তিনশো ফিট এলাকায় যান। সেখানে অটোরিকশা থেকে নামার পর উল্টো দিক থেকে আসা দ্রুতগামী একটি ট্রাক সামনে এসে পড়ে। ছোট বোনকে বাঁচাতে ধাক্কা দিয়ে সরিয়ে দিলেও তিনি নিজে সরে যেতে পারেননি। এ সময় ট্রাকের ধাক্কায় সৃজনী রোড ডিভাইডারের উপরে ছিটকে পড়েন। এতে মাথায় মারাত্মক আঘাতপ্রাপ্ত হয়ে তার প্রচুর রক্তক্ষরণ হয়। পরে স্থানীয়রা তাকে বসুন্ধরার এভারকেয়ার হাসপাতালে নিয়ে যান। সেখানেই চিকিৎসাধীন অবস্থায় আজ তার মৃত্যু হয়।

সৃজনীর বাসা রাজধানীর খিলক্ষেতে। বাসার সিদ্ধান্ত অনুযায়ী, হাসপাতাল থেকে ছাড়পত্রের পর তাকে খিলক্ষেতে নিয়ে যাওয়া হবে। সেখানে জানাজা শেষে গ্রামের বাড়ি সিরাজগঞ্জে নিয়ে যাওয়া হবে। সিরাজগঞ্জে নিজ বাড়িতে তার দাফন করা হবে বলে জানা গেছে।

যাযাদি/এসএস

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে