বৃহস্পতিবার, ১৩ জুন ২০২৪, ৩০ জ্যৈষ্ঠ ১৪৩১

হাবিপ্রবি গণতান্ত্রিক শিক্ষক পরিষদের সাধারণ সভা অনুষ্ঠিত

হাবিপ্রবি প্রতিনিধি
  ০৫ সেপ্টেম্বর ২০২৩, ২০:২৮
হাবিপ্রবি গণতান্ত্রিক শিক্ষক পরিষদের সাধারণ সভা অনুষ্ঠিত

দিনাজপুরের হাজী মোহাম্মদ দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (হাবিপ্রবি) শিক্ষকদের অন্যতম সংগঠন মুক্তিযুদ্ধের চেতনা ও মূল্যবোধে বিশ্বাসী গণতান্ত্রিক শিক্ষক পরিষদের ৪র্থ সাধারণ সভায় ২০২৩-২৫ সেশনের কার্যনির্বাহী পরিষদ নির্বাচনকে সামনে রেখে নির্বাচন কমিশন গঠন করা হয়।

অধ্যাপক ড. মোশারফ হোসেন কে প্রধান নির্বাচন কমিশনার করে তিন সদস্য এই বিশিষ্ট নির্বাচন কমিশনে অধ্যাপক ড. মোঃ নজরুল ইসলাম ও সহকারী অধ্যাপক ড. এম আবদুল্লাহ আল বাকীকে নির্বাচন কমিশনার হিসেবে নির্বাচন করা হয়।

মঙ্গলবার (৫ সেপ্টেম্বর) বিশ্ববিদ্যালয়ের অডিটোরিয়াম-২ এ অনুষ্ঠিত সাধারণ সভায় উক্ত সিদ্ধান্ত গৃহীত হয়। উক্ত সাধারণ সভার সভাপতিত্ব করেন সংগঠনটির সভাপতি অধ্যাপক ড. ফাহিমা খানম।

সভাপতির বক্তব্যে অধ্যাপক ড. ফাহিমা খানম সংগঠনের সকল কার্যক্রমে সদস্যদের স্বতস্ফূর্ত অংশগ্রহণের আহ্বান জানান। এছাড়াও তিনি বিশ্ববিদ্যালয়ের অভ্যন্তরে ও বাইরে সকলে একে অপরকে সহযোগিতা করার আশাবাদ ব্যক্ত করেন।

সাধারণ সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সংগঠনটির ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক অধ্যাপক ড. রোজিনা ইয়াসমিন (লাকি), সহ সভাপতি অধ্যাপক ড. মোস্তাফিজুর রহমান ও অধ্যাপক ড. শ্রীপতি সিকদার। এছাড়াও সভায় উপস্থিত ছিলেন গণতান্ত্রিক শিক্ষক পরিষদের অন্যান্য নেতৃবৃন্দসহ সদস্য শিক্ষকবৃন্দ। সভা উপস্থাপনা করেন সংগঠনটির প্রচার সম্পাদক অধ্যাপক ড. মো. রাশেদুল ইসলাম।

যাযাদি/ এম

  • সর্বশেষ
  • জনপ্রিয়
X
Nagad

উপরে