সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১

যবিপ্রবির আন্তঃবিভাগ ফুটবল টুর্নামেন্টের ফাইনাল ম্যাচ অনুষ্ঠিত

যবিপ্রবি প্রতিনিধি
  ০৬ নভেম্বর ২০২৩, ১৯:৩৩

যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (যবিপ্রবি) আন্তঃবিভাগ ফুটবল প্রতিযোগিতা-২০২৩ এর ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়েছে। এতে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করেছে বিশ্ববিদ্যালয়ের শারীরিক শিক্ষা ও ক্রীড়া বিজ্ঞান (পিইএসএস) বিভাগ ও রানারআপ হয়েছে একাউন্ট এন্ড ইনফরমেশন সিস্টেমস (এআইএস) বিভাগ। যবিপ্রবির শরীরচর্চা শিক্ষা দপ্তরের উদ্যোগে আয়োজিত এ টুর্নামেন্টে পিইএসএস বিভাগ ৪-০ গোলে এআইএস বিভাগকে পরাজিত করে।

সোমবার (৬ নভেম্বর) দুপুর আড়াই টায় বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় খেলার মাঠে এ ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়।

উক্ত টুর্নামেন্টে ২য় রানারআপ হওয়ার গৌরব অর্জন করেছে বিশ্ববিদ্যালয়ের জেনেটিক ইঞ্জিনিয়ারিং এন্ড বায়োটেকনোলজি (জিইবিটি) বিভাগ। এছাড়া খেলায় সেরা গোলকিপার নির্বাচিত হয়েছে পিইএসএস বিভাগের শিক্ষার্থী মোঃ নুর আলম, সেরা খেলোয়াড় এআইএস বিভাগের শিক্ষার্থী আসাদুল আল গালিব ও সেরা গোলদাতা নির্বাচিত হয় ডিভিএম অনুষদের মোঃ আশরাফুল ইসলাম।

আন্তঃবিভাগ ফুটবল প্রতিযোগিতা-২০২৩'র শুভ উদ্ধোধন ও সমাপনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন যবিপ্রবি উপাচার্য অধ্যাপক ড মোঃ আনোয়ার হোসেন। প্রধান অতিথির বক্তব্যে যবিপ্রবি উপাচার্য বলেন, আবহাওয়ার প্রতিকূলতার মাঝেও আন্তঃবিভাগ ফুটবল প্রতিযোগিতার আয়োজক শরীরচর্চা দপ্তর, বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন বিভাগের চেয়ারম্যান, শিক্ষকমন্ডলী ও শিক্ষার্থীদের স্বতঃস্ফূর্ত অংশগ্রহণ ও সহযোগিতায় সুষ্ঠুভাবে সম্পন্ন করার জন্য ধন্যবাদ জানাচ্ছি।

আন্তঃবিভাগ এই প্রতিযোগিতার শুভ উদ্বোধন ও সমাপনী অনুষ্ঠানে শরীরচর্চা শিক্ষা দপ্তরের পরিচালক অধ্যাপক ড. মোঃ সিরাজুল ইসলামের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন যবিপ্রবির কোষাধ্যক্ষ অধ্যাপক ড মোঃ আনিছুর রহমান ও ডীনস কমিটির আহ্বায়ক অধ্যাপক ড. মোঃ ইকবাল কবির জাহিদ। এছাড়াও অনুষ্ঠানে উপস্থিত ছিলেন যবিপ্রবির প্রক্টর ড. হাসান মোহাম্মদ আল ইমরান, শহীদ মসীয়ূর রহমান হলের প্রভোস্ট ড. আশরাফুজ্জামান জাহিদ, বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন বিভাগের চেয়ারম্যান, শিক্ষক, সাধারণ শিক্ষার্থী ও কর্মকর্তা-কর্মচারীবৃন্দ।

প্রসঙ্গত, প্রতিযোগিতায় বিশ্ববিদ্যালয়ের মোট ২৭ টি বিভাগ ও ভেটেরিনারি মেডিসিন অনুষদসহ মোট ২৮ টি দল অংশগ্রহণ করে। প্রত্যেকটি খেলা-ই নক আউট পদ্ধতিতে অনুষ্ঠিত হয়।

যাযাদি/ এম

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে