সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১

পবিপ্রবিসাসের নবগঠিত কমিটির সাথে ইশা'র শুভেচ্ছা বিনিময়

পবিপ্রবি প্রতিনিধি
  ০৮ নভেম্বর ২০২৩, ২১:২৭

আজ ৮ নভেম্বর (বুধবার)পটুয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের নব নির্বাচিত সাংবাদিক সমিতির সাথে সৌজন্য সাক্ষাৎ ও মত বিনিময় সভা করে ইসলামী ছাত্র আন্দোলন বাংলাদেশ পবিপ্রবি শাখার একটি প্রতিনিধি দল।

মত বিনিময় সভায় উপস্থিত ছিলেন ইসলামী ছাত্র আন্দোলন বাংলাদেশ পবিপ্রবি শাখার সভাপতি মো তুহিন সিকদার, সাধারণ সম্পাদক মো জাহিদ হোসেন ও সহ সভাপতি আজিজুল হক সহ অন্যান্য নেতা কর্মীরা। এসময় তারা নব নির্বাচিত সাংবাদিক সমিতির সভাপতি নুর মোহাম্মদ শাহিন এবং সাধারণ সম্পাদক সাব্বির হোসেন ও সহ সভাপতি মারসিফুল আলম রিমন কে শুভেচ্ছা জানিয়েছেন। সাম্প্রতিক সময়ে সাংবাদিক সমিতির কাজ বিশ্ববিদ্যালয়ের জন্য অনেক ইতিবাচক ব্যাখ্যা করে তুহিন সিকদার বলেন, "খুব অল্প সময়ে সাংবাদিক সমিতি অনেক ভালো কাজ করেছে ভবিষ্যতেও এই ধারা অব্যাহত থাকবে।"

পবিপ্রবিসাস এর সভাপতি নুর মোহাম্মদ শাহিন বলেন, "আমরা সব সময়ই নিরপেক্ষ থেকে বিশ্ববিদ্যালয়ের কল্যাণে কাজ করি। ভবিষ্যতেও সাংবাদিক সমিতি বিশ্ববিদ্যালয়ের সম্মান অক্ষুন্ন রেখে কাজ করে যাবে।"

উল্লেখ্য, গত ৫ নভেম্বর প্রত্যক্ষ ভোটের মাধ্যমে পবিপ্রবি সাংবাদিক সমিতির নতুন কমিটি নির্বাচিত করা হয়। আগামী এক বছরের জন্য এই কমিটি কার্যক্রম পরিচালনা করবে।

যাযাদি/ এম

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে