সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১

ইবিতে বৃহত্তর কুমিল্লা ছাত্রকল্যাণের পুনর্মিলনী

ইবি প্রতিনিধি
  ২৮ নভেম্বর ২০২৩, ১৭:৪৪

ইসলামি বিশ্ববিদ্যালয়ে (ইবি) বৃহত্তর কুমিল্লা (কুমিল্লা, ব্রাহ্মণবাড়িয়া ও চাঁদপুর) জেলা ছাত্রকল্যাণ ফোরাম’র পুনর্মিলনী অনুষ্ঠিত হয়েছে। এতে বিদায়ী শিক্ষার্থীদের সম্মাননা স্মারক ক্রেস্ট ও নবীনদের ফুল দিয়ে বরণ করে নেওয়া হয়। মঙ্গলবার (২৮ নভেম্বর) বেলা ১২ টায় বিশ্ববিদ্যালয়ের টিএসসিসি'র করিডোরে এই আয়োজন করা হয়।

এসময় সংগঠনটির সভাপতি রাকিব রায়হানের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জাতির পিতার বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান হলের প্রভোস্ট অধ্যাপক ড. মাহবুবুল আরফিন। বিশেষ অতিথি ছিলেন বাংলা বিভাগের অধ্যাপক ড. হাবিবুর রহমান, ফলিত পুষ্টি ও খাদ্য প্রযুক্তি বিভাগের অধ্যাপক ড. আব্দুস সামাদ এবং আল-ফিকহ আন্ড লিগ্যাল স্টাডিজ বিভাগের সহযোগী অধ্যাপক আনোয়ারুল ওহাব। এসময় সংগঠনটির প্রায় অর্ধশতাধিক সদস্য উপস্থিত ছিলেন। অনুষ্ঠান সঞ্চালনা করেন সংগঠনের সাধারণ সম্পাদক কামাল হোসেন।

প্রধান অতিথির বক্তব্যে অধ্যাপক ড. মাহবুবুল আরফিন বলেন, ‘আমাদের ছেলেরা সংখ্যায় কম হলেও তারা ভালো কিছু করছে। আমাদের কোয়ালিটি দরকার সংখ্যা না। মাননীয় প্রধানমন্ত্রী একটা কথা বলে ছিলেন যে কুমিল্লা অনেক শক্তিশালী জায়গা, তাই কুমিল্লার একটা ঐতিহ্য আছে সে ঐতিহ্য তোমরা ধারন করবে।’

যাযাদি/ এসএম

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে