বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ১৯ বৈশাখ ১৪৩১

সংবাদের প্রতিবাদ ও প্রতিবেদকের বক্তব্য

যাযাদি ডেস্ক
  ০২ জানুয়ারি ২০২৪, ১২:০৪
সংবাদের প্রতিবাদ ও প্রতিবেদকের বক্তব্য

কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের ব্যবস্থাপনা শিক্ষা বিভাগের সহকারী অধ্যাপক ও প্রক্টর (ভারপ্রাপ্ত) কাজী ওমর সিদ্দিকী যায়যায়দিন অনলাইনে প্রচারিত "কুবি প্রক্টরের শিক্ষা ছুটি বিহীন পিএইচডি" শীর্ষক প্রকাশিত সংবাদের একাংশের প্রতিবাদ করেছেন। তিনি বলেন গত ২৯ ডিসেম্বর, ২০২৩ ইং তারিখ দৈনিক যায়যায়দিন পত্রিকার অনলাইনে প্রকাশিত ‘কুবি প্রক্টরের শিক্ষা ছুটি বিহীন পিএইচডি; উপাচার্যের নির্দেশে গ্রহণ’ শীর্ষক সংবাদটি আমার দৃষ্টিগোচর হয়েছে। উক্ত সংবাদটি খণ্ডিত ও অসত্য তথ্যনির্ভর, যা উদ্দেশ্যমূলক ও পরিকল্পিতভাবে আমার সুনাম ক্ষুণ্ন করার উদ্দেশ্যে লেখা ও প্রকাশ করা হয়েছে। আমি এ সংবাদের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি।

আমি দ্ব্যর্থহীন কণ্ঠে বলতে চাই, বিশ্ববিদ্যালয়ের সকল নিয়ম ও বিধিবিধান অনুসরণ করে এবং প্রয়োজনীয় সকল প্রশাসনিক অনুমতি নিয়ে আমি আমার পিএইচডি ডিগ্রি সম্পন্ন করেছি। আমি সকল তথ্যপ্রমাণ ও নথিপত্রের ভিত্তিতে আমি আমার বক্তব্য তুলে ধরছি।

প্রতিবেদকের বক্তব্য, প্রচারিত সংবাদে কমিটির আহবায়ক ও একজন সদস্যের স্পষ্ট বক্তব্য উল্লেখ রয়েছে। উদ্দেশ্যমূলকভাবে প্রতিবেদক করা হয়নি। সংশ্লিষ্টদের সঙ্গে কথা বলে প্রতিবেদন তৈরি করা হয়েছে।

যাযাদি/ এস

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে