শনিবার, ১৩ এপ্রিল ২০২৪, ৩০ চৈত্র ১৪৩০
walton

হাবিপ্রবি স্কিল ডেভেলপমেন্ট ক্লাবের নেতৃত্বে সাইফুল-সাদমান

হাবিপ্রবি প্রতিনিধি
  ২৫ জানুয়ারি ২০২৪, ১৭:২৪

দিনাজপুরের হাজী মোহাম্মদ দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে স্কিল ডেভেলপমেন্ট ক্লাব অব এইচ.এস.টি.ইউ (এসডিসিএইচ) এর ২০২৩-২৪ সালের কমিটি গঠিত হয়েছে। ৩১ সদস্য বিশিষ্ট নতুন এ কমিটিতে সাইফুল ইসলামকে সভাপতি এবং সাদমান খানকে সাধারণ সম্পাদক করে কমিটির অনুমোদন দেওয়া হয়েছে। কমিটির অনুমোদন দেন স্কিল ডেভেলপমেন্ট ক্লাব অব এইচএসটিইউ’র উপদেষ্টা ও ট্রাস্টি বোর্ডের সদস্যরা।

কমিটিতে আরো রয়েছেন সহসভাপতি আশরাফুল হক, মারজুকা মেহজাবিন,রুকাইয়া পারভিন, যুগ্ম সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম রাকিব, সাংগঠনিক সম্পাদক যোবায়ের আহমেদ জামি, নাজমুল হোসেন আবিদ, রাকিবুল হাসান নিরব,অর্থ সম্পাদক রিদওয়ান ইসলাম রাজনসহ অন্যান্য সদস্যবৃন্দ।

সভাপতি সাইফুল ইসলাম বলেন, হাবিপ্রবির শিক্ষার্থীদের একুশ শতকের দক্ষতা উন্নয়নের লক্ষ্যে একদল স্বপ্নবাজ তরুণদের নিয়ে স্কিল ডেভেলপমেন্ট ক্লাব অব এইচ এস টি ইউ যাত্রা শুরু করে ২০১৭ সালে। লিডারশীপ, নেটওয়ার্কিং, ক্রিটিক্যাল থিংকিং, কমিউনিকেশন, পাবলিক স্পিকিং, কমিউনিটি ডেভেলপমেন্ট ইত্যাদি বিষয় নিয়ে আমরা কাজ করছি। যাত্রার শুরু থেকে ক্লাবটি বিভিন্ন সেমিনার, ওয়ার্কশপ, ইভেন্ট আয়োজন করে আসছে। ক্লাবটির সভাপতি হিসেবে আমাকে দায়িত্ব দেয়ায় ক্লাবের ট্রাস্টি বোর্ড, এ্যাল্যামনাই এবং এডভাইজরদের প্রতি কৃতজ্ঞতা জানাই। হাবিপ্রবির সাধারণ শিক্ষার্থীদের দক্ষতা উন্নয়নের জন্য কাজ করতে চাই।

উল্লেখ্য, পাবলিক স্পিকিং, ক্রিটিকাল থিংকিং, লিডারশীপ, কমিউনিকেশন এবং নেটওয়ার্কিং স্কিলে দক্ষ জনশক্তি গড়ে তোলার লক্ষ্যে পাবলিক স্পিকিং কনটেস্ট, সৃজনশীল লেখালেখির প্রতিযোগিতা, পোস্টার ডিজাইন প্রতিযোগিতা, বহুমাত্রিক সৃজনশীল আইডিয়া প্রতিযোগিতা সহ নানান প্রতিযোগিতার আয়োজন করে থাকে সংগঠনটি।

যাযাদি/ এম

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে