রোববার, ০৫ মে ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১

মাভাবিপ্রবি ডিবেটিং সোসাইটির সভাপতি রোকসানা, সম্পাদক তামান্না

মাভাবিপ্রবি প্রতিনিধি
  ২৫ জানুয়ারি ২০২৪, ১৯:২০
মাভাবিপ্রবি ডিবেটিং সোসাইটির সভাপতি রোকসানা, সম্পাদক তামান্না

মাওলানা ভাসানী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় ডিবেটিং সোসাটিং নতুন কার্যকরী কমিটি ঘোষণা করা হয়েছে।এতে সভাপতি হিসেবে মনোনীত হয়েছেন বিশ্ববিদ্যালয়ের ফুড টেকনোলজি এন্ড নিউট্রিশনাল সায়েন্স বিভাগের শিক্ষার্থী মোছাঃ রোকসানা খাতুন ও সাধারণ সম্পাদক হিসেবে দায়িত্ব পেয়েছেন ফার্মেসি বিভাগের শিক্ষার্থী তামান্না।

বৃহস্পতিবার (২৫ জানুয়ারি) পূর্ববর্তী কমিটির সভাপতি যারিন তাসনিম ইতু ও মডারেটর অধ্যাপক ড. মো. সিরাজুল ইসলাম এই কমিটির ঘোষণা করেন

কমিটিতে সহসভাপতি হয়েছেন মোহাম্মদ ফাহিম আশহাব ও আনসেং দেলবত। যুগ্ম সম্পাদক পদে আক্তারুজ্জামান রিয়াদ ও পারভেজ আহমেদ, সাংগঠনিক সম্পাদক হামিদুল হুদা, শেখ মহসিন আহমেদ ও মাহবুব জুবায়ের, ডিবেট সেক্রেটারি পদে রাসেল সরকার, উম্মে হাবিবা ও জামিরুল আলম মিয়াজী, আউটরিচ অ্যান্ড এক্সটার্নাল অ্যাফেয়ার্স সেক্রেটারি পদে সাবিকুন্নাহার নিউলি, আবু হানজালা মেরিন ও মো. মুন্তাছির রহমান জুনায়েদ নির্বাচিত হয়েছেন।

এছাড়াও মিডিয়া অ্যান্ড কমিউনিকেশন সেক্রেটারি পদে জান্নাতুল নাইম ও এস এম নাসিমুল হাসান, ফিনান্স সেক্রেটারি পদে মার্জিয়া নূর ও মো. শিহাব উদ্দিন, অফিস সেক্রেটারি পদে অনামিকা রায়, মো. রিদয় মিয়া ও সাজিদ আল হাসান নির্বাচিত হয়েছেন।

সাধারণ সম্পাদক তামান্না বলেন,মাভাবিপ্রবি ডিবেটিং সোসাইটি আমার কাছে অত্যন্ত ভালোবাসার জায়গা।প্রথমবর্ষ থেকেই আমি এই ক্লাবের সাথে প্রত্যক্ষভাবে যুক্ত আছি। মাভাবিপ্রবি ডিবেটিং সোসাইটির সাধারণ সম্পাদক পদে দায়িত্ব পাওয়াটা আমার জন্য অত্যন্ত আনন্দের। ক্লাব আমাকে যেই গুরুদায়িত্বের যোগ্য মনে করেছে, আমি সর্বদা সেই দায়িত্ব পালনে সচেষ্ট থাকবো। একটি ক্লাব প্রতিটি সদস্যের কার্যকরী ভূমিকার মাধ্যমে সচল থাকে। আশা করি আমাদের কমিটির সকল সদস্য মিলে আমাদের উপর অর্পিত দায়িত্ব আমরা যথাযথভাবে পালন করতে পারবো

নবনির্বাচিত সভাপতি রোকসানা বলেন,ডিবেটিং সোসাইটি আমার বিশ্ববিদ্যালয় জীবনের অন্যতম একটি অংশ।বিশ্ববিদ্যালয়ের প্রথম বর্ষে সম্পূর্ণ নিজের জ্ঞান,দক্ষতা বাড়ানোর জন্য নতুন কিছু শেখার উদ্দেশ্যে ক্লাবে যোগদান করেছিলাম।ক্লাবে এত বড় একটি দায়িত্ব পাওয়ার অনুভূতি ভাষায় প্রকাশ করার মতো না।তবে দীর্ঘ এতসময় বিতর্ক থেকে পাওয়া শিক্ষা ক্যাম্পাসের নতুন বিতর্কিকদের মধ্যে ছড়িয়ে দেওয়া আমার উদ্দেশ্য।বিতর্ক চর্চা ও বিতর্কের মান উন্নয়ন এবং জাতীয় পর্যায়ে মাভাবিপ্রবি ডিবেটিং সোসাইটির সাফল্যে আনা আমাদের লক্ষ্য।

যাযাদি/এসএস

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে