রোববার, ০৫ মে ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১

জাঁকজমকপূর্ণভাবে বাকৃবিতে শিক্ষক সন্ধ্যা অনুষ্ঠিত

বাকৃবি প্রতিনিধি
  ২৬ জানুয়ারি ২০২৪, ১৪:২৪
জাঁকজমকপূর্ণভাবে বাকৃবিতে শিক্ষক সন্ধ্যা অনুষ্ঠিত

বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়ে (বাকৃবি) জাঁকজমকপূর্ণভাবে শিক্ষক সন্ধ্যা অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার রাত ৮ দিকে বিশ্ববিদ্যালয়ের কমিউনিটি সেন্টার প্রাঙ্গনে ওই অনুষ্ঠানের আয়োজন করা হয়। রঙ্গিন আলোয় সাজিয়ে তোলা হয় কমিউনিটি প্রাঙ্গন।

অনুষ্ঠানের শুরুতে প্রয়াত শিক্ষকদের জন্যে দোয়া করা হয়। এছাড়া সাংস্কৃতিক অনুষ্ঠান এবং র‍্যাফেল ড্রয়ের আয়োজন করা হয়। এছাড়া অবসরপ্রাপ্ত শিক্ষকদের বিদায়ী সংবর্ধনা দেওয়া হয় এবং নব নিযুক্ত শিক্ষকদের বরণ করে নেওয়া হয়।

অনুষ্ঠানে বাকৃবি শিক্ষক সমিতির সভাপতি অধ্যাপক ড. মোহাম্মদ আসলাম আলীর সভাপতিত্বে ও সাধারণ-সম্পাদক অধ্যাপক ড. মো. জাহাঙ্গীর আলমের সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাকৃবি উপাচার্য অধ্যাক ড. এমদাদুল হক চৌধুরী। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাকৃবির সাবেক উপাচার্য অধ্যাপক ড. মো. আনোয়ারুল ইসলাম, সাবেক উপাচার্য ও ইমেরিটাস অধ্যাপক ড. এম. এ. সাত্তার মন্ডল, বাকৃবি সিন্ডিকেট সদস্য অধ্যাপক ড. এস. এম. বুলবুল এবং কুড়িগ্রাম কৃষি বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. এ. কে. এম. জাকির হোসেন। এছাড়া বিশ্ববিদ্যালয়ের সকল বিভাগের শিক্ষক ও তাদের পরিবারবর্গ উপস্থিত ছিলেন।

যাযাদি/ এস

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে