সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১

ছাত্র বিষয়ক উপদেষ্টার সাথে বাকৃবিসাসের সৌজন্য সাক্ষাৎ

বাকৃবি প্রতিনিধি
  ১৬ ফেব্রুয়ারি ২০২৪, ১১:৩১

বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়ের (বাকৃবি) ছাত্র বিষয়ক উপদেষ্টা অধ্যাপক ড. মো. হারুন-অর-রশিদের সাথে বাকৃবি সাংবাদিক সমিতির (বাকৃবিসাস) সৌজন্য সাক্ষাৎ ও মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। ১৫ ফেব্রুয়ারি (বৃহস্পতিবার) রাতে ছাত্র বিষয়ক উপদেষ্টার কার্যালয়ে ওই সাক্ষাৎ ও মতবিনিময়ের আয়োজন করে বাকৃবিসাস

মতবিনিময়ের শুরুতে ছাত্র বিষয়ক উপদেষ্টাকে সাংবাদিক সমিতির কার্যক্রম সম্পর্কে অবগত করেন বাকৃবিসাসের সদস্যরা। পরবর্তীতে বিশ্ববিদ্যালয়ের সার্বিক অবস্থার মানোন্নয়ন ও শিক্ষার্থীবান্ধব ক্যাম্পাস লক্ষ্যে বিভিন্ন বিষয় (ডায়নিংয়ে খাবারের মানোন্নয়ন, হলের সিট সংকট দূরীকরণ, লাইব্রেরি ও টিএসসিতে সুযোগ-সুবিধা বৃদ্ধিকরণ, গেস্টরুম কালচার দূরীকরণ ইত্যাদি) নিয়ে আলোচনা করা হয়।

এসময় অধ্যাপক ড. মো. হারুন-অর রশিদ জানান, ক্যাম্পাসে আব্দুল জব্বার মোড় বা কে. আর. মার্কেটে যে দোকানগুলো আছে তাদের খাবারের মান সার্বক্ষণিক নিয়ন্ত্রণ করা সম্ভব না। একারণেই টিএসসিতে দুইবেলা (দুপুর ও রাত) খাবারের ব্যবস্থা করার চেষ্টা করা হচ্ছে। ফলসরূপ সুলভ মূল্যে স্বাস্থ্যকর খাবার পাবে শিক্ষার্থীরা। মাঝে মধ্যেই হলের ডায়নিং এ অভিযান চালানো হবে। ক্যাম্পাসের পরিবেশকে সম্পূর্ণ শিক্ষার্থীবান্ধব করার জন্যে বিশ্ববিদ্যালয় সংশ্লিষ্ট সকলের সহযোগিতা প্রয়োজন।

যাযাদি/ এস

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে