শুক্রবার, ৩১ মে ২০২৪, ১৬ জ্যৈষ্ঠ ১৪৩১

বঙ্গবন্ধু'র জন্মদিনে হাবিপ্রবি ছাত্রলীগের নেতাকর্মীদের ২৬০ প্যাকেট ইফতার বিতরণ

হাবিপ্রবি প্রতিনিধি
  ১৭ মার্চ ২০২৪, ২১:২৪
বঙ্গবন্ধু'র জন্মদিনে হাবিপ্রবি ছাত্রলীগের নেতাকর্মীদের ২৬০ প্যাকেট ইফতার বিতরণ

দিনাজপুরের হাজী মোহাম্মদ দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (হাবিপ্রবি) জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান- এর ১০৪ তম জন্মবার্ষিকী ও "জাতীয় শিশু দিবস" উপলক্ষ্যে প্রধানমন্ত্রী শেখ হাসিনা'র পক্ষ থেকে এবং বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় সংসদের নির্দেশনায় সাধারণ শিক্ষার্থী, শ্রমজীবী ও অসহায় মানুষের মাঝে ইফতার বিতরণ ও দোয়া মাহফিলের আয়োজন করেছে বাংলাদেশ ছাত্রলীগ হাবিপ্রবি শাখার নেতাকর্মীরা।

১৭ মার্চ (রবিবার) বিকাল ৫ টা ৪০ মিনিটে বিশ্ববিদ্যালয়ের প্রধান ফটকের সম্মুখে ২৬০ জন মানুষের মাঝে এই ইফতার বিতরণ করা হয়।

বিশ্ববিদ্যালয়ের অন্যতম ছাত্রনেতা মাসুদ রানা মিঠু বলেন, শুরুতেই স্বাধীনতার মহান স্থপতি, বিজয়ের মহানায়ক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর ১০৪তম জন্মবার্ষিকী উপলক্ষ্যে বঙ্গবন্ধুর স্মৃতির প্রতি গভীর শ্রদ্ধা নিবেদন করছি। আজকে হাজী মোহাম্মদ দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের পক্ষ থেকে বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় নির্বাহী সংসদের নির্দেশনায় আমরা বঙ্গবন্ধু এবং তার পরিবারের সকল শহীদদের জন্য দোয়া মাহফিল এবং সাধারণ শিক্ষার্থী, শ্রমজীবী ও অসহায় মানুষদের মাঝে ইফতার বিতরণ করেছি। বঙ্গবন্ধুর স্বপ্নের অসাম্প্রদায়িক সোনার বাংলা বিনির্মাণে আমরা সব সময় বদ্ধপরিকর।

তিনি আরো বলেন, বঙ্গবন্ধু তনয়া জননেত্রী শেখ হাসিনা'র স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে হাজী মোহাম্মদ দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের প্রতিটি নেতাকর্মী অঙ্গীকারবদ্ধ। আমরা বিশ্বাস করি, শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ একদিন উন্নত রাষ্ট্রের কাতারে পৌঁছাবে এবং বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা, স্মার্ট এবং উন্নত বাংলাদেশ গড়ে উঠবে। তাই বঙ্গবন্ধুর স্বপ্নের সেই বাংলাদেশ বিনির্মাণে ছাত্রসমাজ এবং তরুণ প্রজন্মকে সাথে নিয়ে কাজ করতে আমরা দৃঢ় প্রতিজ্ঞাবদ্ধ।

যাযাদি/ এম

  • সর্বশেষ
  • জনপ্রিয়
X
Nagad

উপরে