বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ১৯ বৈশাখ ১৪৩১

হাবিপ্রবির নেত্রকোনা জেলা ছাত্রকল্যাণ কমিটির নেতৃত্বে সাকলাইন-রাব্বি

হাবিপ্রবি প্রতিনিধি
  ২১ মার্চ ২০২৪, ২০:১৬
হাবিপ্রবির নেত্রকোনা জেলা ছাত্রকল্যাণ কমিটির নেতৃত্বে সাকলাইন-রাব্বি

দিনাজপুরের হাজী মোহাম্মদ দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (হাবিপ্রবি) নেত্রকোনা জেলা ছাত্রকল্যাণ কমিটির প্রথম কার্যনির্বাহী কমিটি ঘোষণা করা হয়েছে।

এতে সভাপতি হিসেবে বিশ্ববিদ্যালয়ের মেকানিক্যাল ইঞ্জিনিয়ারিং বিভাগের ১৯ ব্যাচের শিক্ষার্থী সাকলাইন মোস্তাক সজীব এবং সাধারণ সম্পাদক পদে একই ব্যাচের সিভিল ইঞ্জিনিয়ারিং বিভাগের শিক্ষার্থী আল রাব্বি খন্দকারকে মনোনীত করা হয়েছে।

বৃহস্পতিবার (২১ মার্চ) এই কমিটি ঘোষণা করা হয়। কমিটিতে প্রধান উপদেষ্টা হিসেবে আছেন বিশ্ববিদ্যালয়ের ফিসারিজ বায়োলজি এ্যান্ড জেনেটিক্স বিভাগের চেয়ারম্যান অধ্যাপক ড. এ কে এম রুহুল আমিন৷ ছাত্র উপদেষ্টা হিসেবে আছেন বিশ্ববিদ্যালয়ের ১৮ ব্যাচের শিক্ষার্থী মেহেদী হাসান তুষার ও সৈকত সাহাসহ অন্যান্য সিনিয়র ব্যাচের শিক্ষার্থীরা।

এছাড়াও কমিটিতে সহসভাপতি পদে বিশ্ববিদ্যালয়ের এগ্রিকালচারাল ইঞ্জিনিয়ারিং বিভাগের ১৯ ব্যাচের শিক্ষার্থী মেহেদী হাসান খান, যুগ্ম-সাধারণ সম্পাদক পদে ম্যানেজমেন্ট ১৯ ব্যাচের শুভ আকবর মনোনীত হয়েছেন।

এছাড়াও সাংগঠনিক সম্পাদক পদে যৌথভাবে ইকোনোমিকস বিভাগের ২০ ব্যাচের মো. শরিফুল ইসলাম এবং এই ব্যাচের ম্যানেজমেন্ট বিভাগের সোলাইমান হাসান রাফি, অর্থ সম্পাদক পদে এগ্রিকালচার ২০ ব্যাচের মুরাদ, প্রচার সম্পাদক পদে ২০ ব্যাচের মার্কেটিং বিভাগের মোহাম্মদ তানভীর হোসাইন, ব্যবস্থাপনা বিষয়ক সম্পাদক পদে যৌথভাবে ইইই ২০ ব্যাচের জাহিদ হাসান রাব্বি ও একই ব্যাচের মেকানিক্যাল ইঞ্জিনিয়ারিং বিভাগের তোফায়েল হাসান , দপ্তর সম্পাদক পদে ২০ ব্যাচের

সোসিওলজি বিভাগের সাব্বির আহমেদ তানভির এবং ছাত্রী কল্যাণ বিষয়ক সম্পাদক পদে ২০ ব্যাচের ডিভিএম অনুষদের আফরোজা সাদিয়া তন্বীসহ বিভিন্ন পদে অন্যান্যরা মনোনীত হয়েছেন।

নতুন কমিটির দায়িত্বপ্রাপ্ত সভাপতি সাকলাইন মোস্তাক সজীব তার অনুভূতি প্রকাশ করে বলেন, প্রথমত জেলা ছাত্রকল্যাণ কমিটির দায়িত্বপ্রাপ্ত সবাইকে অভিনন্দন ও শুভেচ্ছা। ধন্যবাদ জানাচ্ছি শ্রদ্ধেয় রুহুল আমিন স্যার এবং সিনিয়র ভাইদের যাদের ঐকান্তিক প্রচেষ্টার ফলে এই কমিটি গঠিত হয়েছে।

হাবিপ্রবিতে অধ্যয়নরত নেত্রকোনা থেকে আসা শিক্ষার্থীরা সবাই যাতে একে অপরের সুখে-দুঃখে পাশে থাকতে পারি সেই প্রত্যাশায়ই এই কমিটির গঠন। সংশ্লিষ্ট সকলের সকলের সহায়তা এবং কমিটির সকলের অংশগ্রহণে এটি সম্ভব হবে বলে আমি আশাবাদী।

যাযাদি/ এম

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে