রোববার, ১৯ মে ২০২৪, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১

জাবিতে ঝুলন্ত অবস্থায় যুবকের লাশ

জাবি প্রতিনিধি
  ০৬ মে ২০২৪, ০৯:৩৬
ছবি-যায়যায়দিন

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ে (জাবি) গাছে ঝুলন্ত অবস্থায় এক যুবকের লাশ উদ্ধার করা হয়েছে৷ ঐ যুবকের নাম জিসান আহম্মেদ। তিনি বিশ্ববিদ্যালয়ের আলবেরুনি হলের কর্মচারী মো. নজরুল ইসলামের ছেলে৷

সোমবার (৬ মে) সকালে বিশ্ববিদ্যালয়ের সালাম-বরকত হল থেকে তাজউদ্দিন হলমুখী সড়কের পার্শ্ববর্তী একটি গাছে একজনকে ঝুলন্ত অবস্থায় দেখতে পান পথচারীরা৷ সংবাদ পেয়ে সকাল সাতটায় আশুলিয়া থানা পুলিশ এসে মৃতদেহটি উদ্ধার করে।

আলবেরুনী হলের কর্মচারীদের সূত্রে জানা যায়, জিসান পরিবারের সাথে ক্যাম্পাসের পার্শ্ববর্তী কলাবাগান এলাকায় আনসার ক্যাম্পের পেছনে থাকতেন। তাদের পৈত্রিক নিবাস শেরপুর জেলার সদর থানায়৷ স্থানীয় একটি কলেজে উচ্চ মাধ্যমিক পর্যন্ত পড়াশুনা শেষে তিনি একটি গরুর খামার দেখাশুনা করতেন। প্রাথমিকভাবে পারিবারিক কলহের জেরে তিনি আত্মহত্যা করতে পারেন বলে জানা তারা।

জিসানের বড় ভাই ওলিউল্লাহ জানান, গতকাল রোববার সন্ধ্যায় ঝড়ের আগে সে বাড়ি থেকে বের হয়ে যায়৷ পরে ঝড় থামলে বাড়িতে ফিরলে মা তাকে এতক্ষণ কোথায় ছিল এটা জিজ্ঞেস করে। গরুকে পানি খাওয়ানো হয় নাই এজন্যে বকাঝকা করে৷ পরে সে আবার রাগ করে বাড়ি থেকে বের হয়ে যায়।

আশুলিয়া থানার দারোগা আসলাম জানান, আমরা জানতে পেরে সকাল সাতটায় এখানে এসে মরদেহটি উদ্ধার করেছি। পরিবারের কোন অভিযোগ না থাকায় তারা লাশের ময়নাতদন্ত করতে রাজি হয়নি। এ ঘটনায় একটি অপমৃত্যুর মামলা হয়েছে।

যাযাদি/ এস

  • সর্বশেষ
  • জনপ্রিয়
X
Nagad

উপরে