মঙ্গলবার, ২১ মে ২০২৪, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১

মাভাবিপ্রবিতে গুচ্ছের ‘সি’ ইউনিটের ভর্তি পরীক্ষায় উপস্থিতি ৯০ শতাংশ 

মাভাবীপ্রবি প্রতিনিধি
  ১০ মে ২০২৪, ১৬:৩৮
ছবি-যায়যায়দিন

মাওলানা ভাসানী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে গুচ্ছের ‘সি’ ইউনিটের পরীক্ষা অনুষ্ঠিত হয়েছে ।এতে উপস্থিতির হার ছিল ৯০ শতাংশ।

শুক্রবার (১০ মে ২০২৪) বেলা ১১ টা থেকে ১২ টা মাভাবিপ্রবি কেন্দ্রে ‘সি’ ইউনিটের ভর্তি পরীক্ষা শান্তিপূর্ণভাবে অনুষ্ঠিত হয়েছে।

পরীক্ষা চলাকালীন সময়ে বিশ্ববিদ্যালয়ের ভাইস-চ্যান্সেলর প্রফেসর ড. মো. ফরহাদ হোসেন, প্রো-ভাইস চ্যান্সেলর প্রফেসর ড. এ আর এম সোলাইমান ও ট্রেজারার প্রফেসর ড. মো. সিরাজুল ইসলাম বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসের বিভিন্ন পরীক্ষা কেন্দ্র পরিদর্শন করেন।

হলসমূহ পরিদর্শন শেষে বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. মোঃ ফরহাদ হোসেন বলেন, সারাদেশে একযোগে জিএসটি গুচ্ছভুক্ত ২৪টি পাবলিক বিশ্ববিদ্যালয়ের 'সি' ইউনিটের ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত হয়েছে। । মাভাবিপ্রবি কেন্দ্রে ৬০০ শিক্ষার্থী পরীক্ষায় অংশ নিয়েছিল ।কোন রকম অপ্রিতিকর ঘটনা ছাড়াই আমরা তিনটি ইউনিটের ভর্তি পরীক্ষা সুষ্ঠুভাবে সম্পন্ন করতে পেরেছি।

‘সি’ ইউনিটের ভর্তি পরীক্ষার মাধ্যমে শেষ হল জিএসটি গুচ্ছভুক্ত বিশ্ববিদ্যালয়গুলোর ২০২৩-২৪ শিক্ষাবর্ষের ভর্তি পরীক্ষা। মাভাবিপ্রবি ক্যাম্পাসের ১ম একাডেমিক ভবনে পরীক্ষার্থীর সংখ্যা ছিল ৬০০ জন এবং এতে উপস্থিতির হার ছিল প্রায় ৯০ শতাংশ।

যাযাদি/ এস

  • সর্বশেষ
  • জনপ্রিয়
X
Nagad

উপরে