সোমবার, ১৮ জানুয়ারি ২০২১, ৪ মাঘ ১৪২৭

এবার বড় পর্দার মাতাবেন অপূর্ব ও নুসরাত

এবার বড় পর্দার মাতাবেন অপূর্ব ও নুসরাত

এবার বড় পর্দার মাতাবেন জুটি হয়ে হাজির হবেন জিয়াউল ফারুক অপূর্ব ও নুসরাত ফারিয়া। ঢাকাই সিনেমায় সফল একটি সিনেমা ‘ছুয়ে দিলে মন’। এটি নির্মাণ করে চলচ্চিত্র পরিচালক হিসেবে নাম লেখান শিহাব শাহীন। প্রথম সিনেমা দিয়েই নির্মাণের মুন্সিয়ানায় নিজের জাত চিনিয়েছেন তিনি। প্রথমটি মুক্তির প্রায় পাঁচ বছর পর নতুন করে তিনি নির্মাণ করছেন ‘যদি কিন্তু তবুও’ নামের সিনেমা।

গত মার্চ মাসে এ সিনেমার শুটিং শুরু হবার কথা থাকলেও করোনার মন্দ পরিস্থিতিতে সেটা সম্ভব হয়নি। অপেক্ষা কাটিয়ে গেল ২৮ অক্টোবর শুটিং শুরু হয়। কিন্তু সেখানেও হানা দেয় বেপরোয়া করোনা। হঠাৎ করেই অভিনেতা অপূর্ব করোনায় আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি হন। আটকে যায় ছবিটির কাজ।

অবশেষে অপূর্ব সুস্থ হওয়ায় আজ বৃহস্পতিবার (৩ ডিসেম্বর) থেকে রাজধানীর উত্তরায় শুরু হয়েছে ‘যদি কিন্তু তবুও’ সিনেমার শুটিং। পরিচালক শিহাব শাহীন এই তথ্য নিশ্চিত করেছেন।

এ নির্মাতা বলেন, ‘স্বস্তি লাগছে। আবারও শুটিং শুরু করতে পারলাম। একটানা আগামী ২৫ ডিসেম্বর পর্যন্ত ছবিটির শুটিং করবো। যদি সবকিছু ঠিকঠাক থাকে। আজকে শুটিং অংশ নিয়েছেন নুসরাত ফারিয়া। আগামীকাল যোগ দেবেন অপূর্ব। করোনার কারণে অনেকটা সময় চলে গেল। যত দ্রুত পারি কাজটা গুছিয়ে নিতে চাই।’

এ সিনেমাল শুটিং শুরু করা প্রসঙ্গে নুসরাত ফারিয়া বলেন, ‘আজ আমার প্রথম দিন ‘যদি কিন্তু তবুও’ শুটিংয়ে। উপভোগ করছি চরিত্রটি। শিহাব শাহীন ভাই দারুণ একটি টিম নিয়ে কাজ করছেন। আশা করছি ক্যারিয়ারে নতুন মাত্রা যোগ করবে এই সিনেমাটি। অপেক্ষায় আছি কাল অপূর্ব ভাইয়ের সঙ্গে কাজ করার।’

জানা গেছে, ‘যদি কিন্তু তবুও’ সিনেমাটি নির্মিত হচ্ছে ভিডিও স্ট্রিমিং প্ল্যাটফর্ম জি ফাইভের জন্য। ১২০ মিনিট দৈর্ঘ্যের এই সিনেমায় বিভিন্ন চরিত্রে অপূর্ব-ফারিয়া ছাড়াও দেখা যাবে সাফায়েত মনসুর রানা, তারিক আনাম খান, সাবেরি আলম, লিনা আহমেদ সোফিয়া, ইমতু রাতিশ প্রমুখকে।

যাযাদি/এসএইচ

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

আরও খবর

Copyright JaiJaiDin ©2021

Design and developed by Orangebd


উপরে