রোববার, ২৯ জানুয়ারি ২০২৩, ১৪ মাঘ ১৪২৯

গায়ে সিগারেটের ছ্যাঁকা দিতেন সালমান!

যাযাদি ডেস্ক
  ০২ ডিসেম্বর ২০২২, ১১:২৩
সালমান খান ও সোমি আলি

বলিউড ভাইজান সালমান খান। সিনেমায় রোমাঞ্চ ছড়িয়ে যেভাবে দর্শক হৃদয়ে জায়গা করে নিয়েছেন তেমনি ব্যক্তি জীবনেও রয়েছে তার রোমাঞ্চের গুঞ্জন।বলিউডের বেশকিছু নায়িকার সঙ্গে ছিল তার প্রেমের সম্পর্ক। আবার সে সম্পর্কগুলোতে ফাটলও ধরেছে সময়ের ব্যবধানে।তার এসব সম্পর্কের বিষয়ে বলিপাড়ায় রয়েছে আলোচনা-সমালোচনা।

এবার সালমানের বিরুদ্ধে অভিযোগের তির ছুঁড়েছেন নব্বইয়ের দশকের বলিউড অভিনেত্রী সোমি আলি।

তিনি বলেন, সালমান নাকি তার ওপর দিনের পর দিন শারীরিক নির্যাতন করতেন। শুধু তাই নয়, সালমান তার গায়ে একাধিক বার সিগারেটের ছ্যাঁকা দিয়েছেন বলেও জানান অভিনেত্রী!

সালমানের বিরুদ্ধে যাবতীয় অভিযোগ সোমি সমাজিকমাধ্যমে লিখেছেন। সঙ্গে দিয়েছেন সালমানের সঙ্গে তোলা তার একটি ছবি। সোমি লিখেন, ‘তোমার মতো নারীবিদ্বেষী আর একজনও নেই। আর সেই সব অভিনেত্রীরও লজ্জা হওয়া উচিত, যারা এ রকম একটা মানুষকে এখনও সমর্থন করেন!’ শুধু তাই নয়, দেশে অভিনেত্রী সোমির অনুষ্ঠান বন্ধ করতেও নাকি সালমানের ভূমিকা ছিল। কিন্তু পরে কোনও কারণ না জানিয়েই ওই পোস্ট ডিলিট করে দেন সোমি। কিন্তু ততক্ষণে পোস্টের স্ক্রিনশট ছড়িয়ে পড়েছে নেটদুনিয়ায়।

সালমানের বিরুদ্ধে ক্ষোভ ঝেড়ে সোমি লিখেন, ‘কোনও আইনজীবী তোমাকে বাঁচাতে পারবে না! আমার ৫০ জন আইনজীবী রয়েছেন।’ সোমি তার বক্তব্যে হ্যাশট্যাগে রেখেছেন শাহরুখ খান, সুস্মিতা সেন, পূজা ভট্ট, মহেশ ভাট, শোভা দে এবং নীনা গুপ্তর মতো মায়ানগরীর বিশিষ্টদের।

উল্লেখ্য, ১৯৯৩ সাল থেকে টানা পাঁচ বছর সালমানের সঙ্গে সম্পর্কে ছিলেন এই অভিনেত্রী। যদিও এই সম্পর্ক নিয়ে তারা প্রকাশ্যে কখনও মুখ খোলেননি। প্রসঙ্গত, এই নিয়ে দ্বিতীয় বার সালমানের বিরুদ্ধে মুখ খুললেন সোমি।

এর আগে গত মার্চ মাসে ‘ম্যায়নে প্যায়ার কিয়া’ ছবি থেকে সালমান ও ভাগ্যশ্রীর একটা ছবি সামাজিকমাধ্যমে পোস্ট করেন তিনি। তাতে তিনি সালমানের বিরুদ্ধে অভিযোগ ব্যক্ত করে লিখেছিলেন, ‘ও নারী নির্যাতন করেছে। ওকে সমর্থন করা বন্ধ করুন’। সেই পোস্টে অভিনেত্রী ঐশ্বর্য্য রাই বচ্চনকেও ট্যাগ করেছিলেন।

উল্লেখ্য, তখনও পোস্টটি পরে ডিলিট করে দিয়েছিলেন সোমি। বলিউড থেকে অবসর নেওয়ার পর এখন স্বেচ্ছাসেবী সংস্থা চালান সোমি আলি।

সূত্র : আনন্দবাজার

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে