শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

নতুন চমক নিয়ে হাজির উরফি 

যাযাদি ডেস্ক
  ০৬ মার্চ ২০২৩, ১৩:৩৮

উরফি জাভেদের ফ্য়াশন সেন্স নিয়ে চর্চা সর্বত্র। কাটা-ফাটা পোশাক পরে চর্চায় থাকেন তিনি। একাধিক সময় ট্রোলেরও মুখোমুখি হন। তবে সেসব পাত্তা দিয়ে চলেন না এই প্রাক্তন বিগ বস প্রতিযোগী। কোনও বিতর্কই গায়ে মাখেন না উরফি বরং সেই বিতর্ককে গায়ে জড়িয়ে জবাব দেন! সোশ্যাল মিডিয়ায় আজকে তাঁর দর বলিউডের একাধিক প্রথম সারির নায়িকার থেকেও বেশি। তাঁর জনপ্রিয়তা আকাশ ছোঁয়া।

সম্প্রতি অদ্ভুত পোশাক পরে ধরা দিয়েছেন উরফি। সবুজ রঙের স্কার্টের সঙ্গে, অজগর স্টাইলের ব্রা পরেছেন। ঊর্ধ্বাঙ্গ প্রায় পুরোটাই অনাবৃত। বোল্ড স্টাইল স্টেটমেন্টের জন্য বারবার বিতর্কের কেন্দ্রে থাকেন তিনি। রিয়ালিটি শো তারকার এই ভিডিয়ো নেটদুনিয়ায় ভাইরাল হতেই উড়ে এসেছে নানা মন্তব্যের বন্যা। ভিডিয়োতে দেখা গিয়েছে, মাথায় চুলের খোপাটা উঁচু করে বেঁধেছেন তিনি। সামনে থেকে একটি লক্স বের করা।

নেটমাধ্যমে উরফির নতুন ভিডিয়ো সাড়া ফেলেছে। ভিডিয়ো দেখে এক নেটিজেনের মন্তব্য, ‘এটাই দেখার বাকি ছিল’। অপর এক নেটিজেন লেখেন, ‘তোমার জন্য কোনও শব্দ নেই, নির্লজ্জ’। কেউ লেখেন, ‘এইটুকু পরে আমাদের উপর দয়া করার প্রয়োজন নেই, কিছু না পরলেও পারতে’। কেউ কেউ উরফির পোশাকের প্রশংসা করেছেন। ’’

উরফি তার ফ্যাশন স্টেটমেন্টের জন্য বরবারই শিরোনামে থাকেন। ওটিটি বিগ বসে অংশগ্রহণের পরই উরফি তুমুল জনপ্রিয়তা পায় দর্শকমহলে। গারবেজ ব্যাগ বা খবরের কাগজের মতো সামগ্রী, কখনও সেফটিপিন দিয়ে পোশাক তৈরি করেন, কখনও ফুলেল বিকিনি পরে রাস্তায় বেরিয়ে পড়েন, কখনও আবার দড়ি দিয়ে গোপনাঙ্গ ঢেকে জামাকাপড় বানিয়ে বার বার শিরোনামে উঠে এসেছেন তিনি। তাঁর ফ্যাশন নিয়ে যেমন বিতর্ক আছে, তেমন চর্চাও আছে। নতুন চমক নিয়ে বার বার হাজির বিগ হন বস ওটিটি খ্যাত এই তারকা।

এসএম

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে