শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

ঈদের ছবির রানী বুবলী যে কারণে সমালোচিত...  

যাযাদি ডেস্ক
  ০৪ মে ২০২৩, ১২:৪১

পদ্মা সেতুতে ছবি তুলে সমালোচনার মুখে পড়লেন চিত্রনায়িকা শবনম ইয়াসমিন বুবলী। ঈদ মৌসুমে মৃতপ্রায় বহু সিনেমা হল প্রাণ পেয়েছে। দেড় শতাধিক প্রেক্ষাগৃহে উঠেছে নতুন আটটি সিনেমা। আর নায়িকা হিসেবে এবারের ঈদের রানী বুবলী এ নিয়ে দ্বিধা নেই কারোর। হলের সংখ্যার বিচারে হোক কিংবা দর্শক সাড়া, সবকিছুতেই তিনি এগিয়ে। তবু উৎসবের মৌসুমে নিজের সিনেমা আরও বেশি দর্শকের কাছে পৌঁছে দিতে ঘর ছেড়ে ছুটে বেড়াচ্ছেন বিভিন্ন অঞ্চলে। এর মধ্যেই এ অভিনেত্রীকে পদ্মা সেতুতে দেখা গেছে।

পদ্মা সেতু পারাপারের সময় গাড়ি থেকে নেমে কিছু ছবি তোলেন বুবলী। সেই ছবি নিজেরে ফেসবুক ওয়ালে পোস্ট করেছেন তিনি।

এতে দেখা যাচ্ছে, কালো পোশাকে পদ্মা সেতুর রেলিং ধরে পোজ দিয়েছেন তিনি। পাশেই দাঁড় করানো রয়েছে তার কালো একটি প্রাইভেটকার।

ছবিগুলোর ক্যাপশনে কিছু না লিখলেও শুধু ভালোবাসার ইমো দিয়েছেন এই নায়িকা।

ছবিগুলো প্রকাশের সঙ্গে বুবলীর ভক্ত-অনুরাগীরা ভালোবাসা প্রকাশ করেছেন। তবে সেই সঙ্গে সরকারি নির্দেশনা অমান্য করে সেতুতে দাঁড়িয়ে ছবি তোলায় তোপের মুখেও পড়েছেন এই নায়িকা। অনেকেই মন্তব্যের ঘরে আইনশৃঙ্খলা বাহিনীর দৃষ্টি আকর্ষণ করেছেন।

একজন নেটিজন লিখেছেন, ‘ছবি অনেক সুন্দর লাগছে। পদ্মা সেতুতে দাঁড়ানো নিষেধ। আইন অমান্যকারীকে আইনের আওতায় এনে শাস্তি নিশ্চিত করা হোক।’ আরেকজন লিখেছেন, ‘প্রশাসনের দৃষ্টি আকর্ষণ করছি, নিয়ম ভঙ্গ করার জন্য তাকে আইনের আওতায় আনা হোক।’ অন্য একজন লিখেছেন, ‘প্রশাসন কি এদের চোখে দেখে না।’ আবার কেউ লিখেছেন, ‘এদের কেউ জরিমানা করে না?’ এমন অসংখ্য মন্তব্য করেছেন নেটিজেনরা।

পদ্মা সেতু পাড়ি দেওয়ার সময় সেতুর উপরে কোনো যানবাহন থামানো যাবে না এবং গাড়ি থেকে নেমে ছবি তোলা বা হাঁটাহাঁটি করা যাবে না; এমন বেশ কিছু নিয়ম করে গত বছর ২৩ জুন গণবিজ্ঞপ্তি প্রকাশ করে বাংলাদেশ সেতু কর্তৃপক্ষ।

যাযাদি/ এস

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে