শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৫ বৈশাখ ১৪৩১

আমার হৃদয়ে তোমাকে স্বাগত ফাহাদ

বিনোদন ডেস্ক
  ০৪ জুন ২০২৩, ১২:১৯

মা হতে চলেছেন বলিউড অভিনেত্রী স্বরা ভাস্কর।বিয়ের চার মাসের মাথায় সন্তানসম্ভবা এমন খবর বেরিয়েছে। আর এ খবরে শোরগোল পড়ে গেছে স্যোসালে। যে স্বরা ভাস্কর আসলে মা হতে চলেছেন। বিষয়টি নিয়ে হইচই পড়ে যায়। আর যত বিভ্রান্তি তা রাজু দাস হনুমানগড়ি অযধ্যা নামে এক টুইটার প্রোফাইল থেকে করা এক টুইটের মধ্যদিয়েই।

এই রাজু দাস নামে ব্যক্তি টুইট করে লিখলেন, স্বরা ভাস্কর বিয়ের সাড়ে চার মাসের মধ্যেই মা হতে চলেছেন। টুইটার ব্যবহারকারীর দাবি, অভিনেত্রীর স্বামী ফাহাদও নাকি খবরটিতে সম্মতি জানিয়েছেন।

আর এই তথ্য ছড়িতে পড়তে মুহূর্ত লাগেনি। এত তাড়াতাড়ি সন্তানের জন্ম দিয়ে নীতিন গড়করিকে দেখিয়ে দেবে সময়ের আগে কাজ পূর্ণ করা যায়! প্রথমে এই টুইট দেখে নেটিজেনরা ভুল বুঝলেও, পরে স্পষ্ট হয়েছে স্বরাকে টেনে নীতিন গড়করিকে ব্যঙ্গ করা হয়েছে। যে গুঞ্জন ছড়িয়ে পড়ে নেটদুনিয়ায়। তবে এই খবরের বিশেষ কোনো সত্যতা নেই বলেই জানিয়েছে অভিনেত্রীর ঘনিষ্ঠ মহল।

প্রসঙ্গত, সমাজবাজী পার্টির যুবনেতা ফাহাদ আহমেদের সঙ্গে গত ১৬ ফেব্রুয়ারি বিবাহবন্ধনে আবদ্ধ হন অভিনেত্রী স্বরা। স্পেশাল অ্যাক্টে রেজিস্ট্রার হয় জানুয়ারি মাসের ৬ তারিখ। তবে এতদিন সবার থেকে আড়ালেই রেখেছিলেন এই বিয়ের কথা। স্বরার স্বামী ফাহাদ বয়সে তার থেকে চার বছরের ছোট। এ ছাড়া ভিন্ন ধর্মের পুরুষকে বিয়ে করায় বিভিন্ন সময় কটাক্ষের মুখে পড়তে হয়েছে এ অভিনেত্রীকে। সেই সময় নিন্দুকদের কড়া জবাব দেন অভিনেত্রী।

জানা গিয়েছে, এক মিছিলে ফাহাদের সঙ্গে আলাপ হয় স্বরার। বিয়ের খবর জানিয়ে স্বরা লিখলেন, অনেক সময়ই আমরা দূরের কোনো জিনিসকে কাছে পেতে চাই বা খুঁজে থাকি। কিন্তু অনেক সময়ই প্রাণের জিনিসটা পাশে থাকে। আমরা ভালোবাসার খোঁজ করি। কিন্তু আমরা প্রথমে বন্ধুত্ব পাই। তারপর দু’জন দু’জনকে পাই। আমার হৃদয়ে তোমাকে স্বাগত ফাহাদ।

যাযাদি/এস

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে