রোববার, ১৯ মে ২০২৪, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১

ছেলেকে নিয়ে বাকী জীবন কাটাতে চান পরীমণি!

যাযাদি ডেস্ক
  ২৬ সেপ্টেম্বর ২০২৩, ০৯:৫১
ছেলেকে নিয়ে বাকী জীবন কাটাতে চান পরীমণি!

অবশেষে ভেঙে গেলো আলোচিত তারকা দম্পতি পরীমনি ও রাজের সংসার। দুই এখন আলাদা থাকছেন। পরীমনি রাজকে তালাকের নোটিশ পাঠিয়েছেন আর শরিফুল রাজও সেটা গ্রহণ করেছেন। পরীমণির অভিযোগ রাজ্য অন্য নারীর সঙ্গে একের পর এক সম্পর্ক স্থাপন করেন। আর রাজ পরীর সিদ্ধান্তকে স্বাগত জানিয়ে বললেন আলহামদুলিল্লাহ। বর্তমান তাদের একমাত্র সন্তান রাজ্য পরীমণি কাছে রয়েছে। পরীমণির সময় কাটছে তাকে নিয়ে।

জানা যায়, স্বামী শরীফুল রাজের সঙ্গে পরীমণির বিচ্ছেদ প্রক্রিয়াধীন। ১৮ সেপ্টেম্বর রাজকে ডিভোর্স লেটার পাঠিয়েছেন তিনি। ডিভোর্স লেটারে পরীমণি কারণ হিসেবে জানান—মনের অমিল হওয়া, বনিবনা না হওয়া, খোঁজ না নেওয়া ও মানসিক অশান্তির জন্য তিনি আইন অনুযায়ী বিবাহ বন্ধন ছিন্ন করতে চান।

রাজ-পরীর একমাত্র সন্তান ‘রাজ্য’। পরী জানিয়েছেন, ছেলে তার কাছেই থাকবে। সন্তানের ভরণপোষণ বর্তমানের মতো আগামীতেও তিনিই বহন করবেন।

সম্প্রতি ফেসবুকে একটি পোস্ট দিয়ে পরী জানিয়েছেন, ‘জীবনের জন্য আমি একমাত্র জিনিস চাই, এটা আমাকে আমার ছেলের পাশে থাকতে এবং তাকে বড় হতে দেখতে দেয়।’ পোস্টটি হৃদয় ছুঁয়ে গেছে পরীভক্তদের।

উল্লেখ্য, ‘গুণিন’ সিনেমার শুটিং করতে গিয়ে প্রেমের সম্পর্কে জড়ান পরীমণি ও শরীফুল রাজ। ২০২১ সালের ১৭ অক্টোবর তারা বিয়ে করেন। তবে পারিবারিকভাবে ২০২২ সালের ২২ জানুয়ারি ঘরোয়াভাবে আবার তাদের বিয়ে হয়। ২০২২ সালের ১০ আগস্ট তাদের ঘরে আসে ছেলে শাহীম মুহাম্মদ রাজ্য।

যাযাদি/ এস

  • সর্বশেষ
  • জনপ্রিয়
X
Nagad

উপরে