বুধবার, ২৮ ফেব্রুয়ারি ২০২৪, ১৫ ফাল্গুন ১৪৩০
walton

আমি তার সঙ্গে আজীবন থাকতে চাই : সোহানা সাবা

যাযাদি ডেস্ক
  ০৭ নভেম্বর ২০২৩, ১১:২৩

তারকারা প্রেমে পড়েন, সে প্রেম আবার ভেঙে যায়, বিয়ে করেন আবার বিচ্ছেন হয়। এসব নিয়মিত ঘটনা। বরং এর ব্যতিক্রম খুবই কমই আছেন। দুই পর্দার দর্শকপ্রিয় অভিনেত্রী সোহানা সাবা। তিনি এবার প্রেমে পড়েছেন। আগেরবার নাকি তিনি প্রেমে পড়েননি। তাই সে বিয়ে ভেঙে যায়। তার পিছনে ৯ মাস ঘুরার পর তিনি সে বিয়ে করেন।

সোহানা সাবা ওপার বাংলার সিনেমায় কাজ করেও প্রশংসা কুড়িয়েছেন। ব্যক্তিগত জীবনে নির্মাতা মুরাদ পারভেজের সঙ্গে ঘর বেঁধেছিলেন সোহানা সাবা। কিন্তু ২০১৫ সালের ২৭ সেপ্টেম্বর আনুষ্ঠানিকভাবে এ সংসারের ইতি টানেন। তারপর একাই জীবনযাপন করে আসছেন সাবা। এবার স্বাধীনচেতা সাবা জানালেন, নতুন করে প্রেমে পড়েছেন তিনি।

নতুন সম্পর্কে থাকার কথা জানিয়ে সোহানা সাবা বলেন, ‘আমার এই জীবনে অনেকেই প্রেমে পড়েছে; কিন্তু আমি পড়েছি এমন কোনো নজির নেই। এমনকি আমার সঙ্গে যার বিয়ে হয়েছিল তিনিও ৯ মাস আমার পেছনে ঘুরেছিলেন। এটা বলতে দ্বিধা নেই, আমার জীবনে লাভ অ্যাট ফার্স্ট সাইট যার সঙ্গে হয়েছে তার সঙ্গেই আমি এই মুহূর্তে সম্পর্কে আছি।’

‘সে আমার প্রেমে পড়েছে কি না তা জানি না। কিন্তু আমি তাকে প্রথম দিন দেখেই প্রেমে পড়ে যাই। এটা বলা যেতে পারে, স্বপ্নময় প্রেমে পড়া। স্বপ্নময়ভাবে তার সঙ্গে সম্পর্কে থাকা।’ বলেন সাবা।

প্রিয় মানুষের সঙ্গে ঘর বাঁধতে চান সোহানা সাবা। তা জানিয়ে এই অভিনেত্রী বলেন, ‘মানসিকভাবে আমরা দুজন জীবন গোছানোর সিদ্ধান্ত নিয়েছি। আমি তার সঙ্গে আজীবন থাকতে চাই। এ রকম ভালো মানুষের সঙ্গে যে কেউ থাকতে চাইবে। আমি তাকে ছাড়া একটা মুহূর্তও ভাবতে পারি না।’

২০০৯ সালে পরিচালক মুরাদ পারভেজের সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন সাবা। ২০১৪ সালের ১৮ অক্টোবর তাদের সংসার আলো করে জন্ম নেয় একটি পুত্র সন্তান। পুত্র স্বরবর্ণের বয়স এখন ৯ বছর। ৩৬ বছর বয়সী সাবা সিঙ্গেল মাদার হিসেবে ছেলেকে বড় করছেন।

যাযাদি/ এস

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে